মেহেরপুরে সঠিক বিচারের দাবিতে হরিজন সম্প্রদায়ের মানববন্ধন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:৫২ অপরাহ্ন, ৫ই জুন ২০২৪


মেহেরপুরে সঠিক বিচারের দাবিতে হরিজন সম্প্রদায়ের মানববন্ধন
ছবি: প্রতিনিধি

মেহেরপুরে সঠিক বিচারের দাবিতে হরিজন সম্প্রদায়ের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 


বুধবার (৫ জুন) বিকেলে মেহেরপুর প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 


মানববন্ধনে বক্তব্য রাখেন মেহেরপুর বোসপাড়া এলাকার সঞ্জয় হালদার, বাদশা গাজী, শ্রী প্রতাব হালদার, আরোয়া বাশফোড় প্রমুখ বক্তব্য রাখেন।


আরও পড়ুন: চুয়াডাঙ্গায় মুন্সিপুর সীমান্তে সোনার বারসহ পাচারকারী আটক 


মানববন্ধনে বক্তারা বলেন, মেহেরপুর শহরের ঘোষপাড়া এলাকার জগন্নাথ হালদারের ছেলে দীপঙ্কর হালদারকে মফিজুল কসাইয়ের ছেলে ডিপজল মঙ্গলবার (৪ জুন) সন্ধ্যায় বেধড়ক মারধর করে এবং দেশীয় অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় দীপঙ্করের চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে ডিপজল পালিয়ে যায়। পরে দীপঙ্করকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। দীপঙ্করের শরীরের ক্ষত স্থানে ৩৩টি সেলাই দেওয়া হয়েছে।


তারা অভিযোগ করে বলেন, অথচ পুলিশ ডিপজল কে আটক না করে দীপঙ্করকে আটক করেছে। ডিপজল প্রকৃতপক্ষে একজন সন্ত্রাসী। তার কাছে শুধু দেশীয় অস্ত্র না আগ্নেয়াস্ত্রও আছে। সে এমন দুধর্ষ প্রকৃতির যে, সে যশোর কারাগার থেকে একবার পালিয়েও এসেছিলো। তার মত একজন সন্ত্রাসীকে আটক না করে উল্টো আহত দীপঙ্কর হালদারের মত একজন  প্রতিবন্ধীকে এইভাবে হ্যান্ডকাপ পরিয়ে হাসপাতালে রাখা এটা কোন ধরনের বিচার। এই ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচার দাবি করেছেন তারা। মানববন্ধন শেষে রাস্তা অবরোধ করে ডিপজলের শাস্তির দাবীতে বিভিন্ন স্লোগান দিতে থাকে তারা।


আরও পড়ুন: মেহেরপুরে গড় পুকুরে ডুবে স্কুলছাত্রের মৃত‍্যু


এবিষয়ে মেহেরপুর সদর থানা ওসি শেখ কনি মিয়া জানান, দীপঙ্করের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে একটি মামলা রয়েছে যে কারণে তাকে আটক করা হয়েছে। এছাড়া হামলার ঘটনায় দীপঙ্করের পরিবার থেকেও একটি মামলা করা হয়েছে। মামলাটি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এমএল/