ঝিনাইদাহে এমপি আনার আনার হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৪৫ অপরাহ্ন, ৮ই জুন ২০২৪


ঝিনাইদাহে এমপি আনার আনার হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন
ছবি: জনবাণী

ঝিনাইদাহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের হত্যাকারীদের শনাক্ত ও তাদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। এছাড়াও মানববন্ধন কর্মসূচী বিভিন্ন ব্যানারে উল্লেখ করেন হত্যা হলে আলামত চাই, জীবীত থাকলে সন্ধান চাই।

 

শনিবার (৮ জুন) দুপুরে সদর উপজেলার নাড়িকেল বাড়িয়া বাজারে এ কর্মসূচীর আয়োজন করে ঘোড়শাল ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়নের সর্বস্তরের জনগণ।


আরও পড়ুন: কুষ্টিয়ায় বিএনপির নেতা কর্মীদের সাথে পুলিশের গোলাগুলি


এতে ব্যানার ফেস্টুন নিয়ে তার নির্বাচনী এলাকা ঘোড়শাল ইউনিয়নের বিভিন্ন গ্রামের হাজার হাজার মানুষ অংশ নেয়।


কর্মসূচীতে কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শিবলী নোমানী, পৌর মেয়র আশরাফুল ইসলাম আশরাফ, নাড়িকেলবাড়ীয়া আমেনা খাতুন ডিগ্রি কলেজের সভাপতি আবু শাহরিয়ার জাহেদী পিপুল, সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন, ফুরসন্ধি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম সিকদার, জেলা পরিষদের সাবেক সদস্য সোহেল রানা, আওয়ামী লীগ নেতা রাশেদ সমশেরসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। মানববন্ধনে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রনজিদ।


আরও পড়ুন: মোংলায় ভোট রবিবার, ৪৮টি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ


সেসময় বক্তারা বলেন, এমপি আনার হত্যায় নতুন কিছু ব্যক্তির নাম শোনা যাচ্ছে। এতে আমরা ধারনা করছি রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে হত্যা করা হয়েছে। তাই এই হত্যার সাথে যে বা যাহারা জড়িত থাকুক না কেন তাদের খুজে বের করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করা হয় কর্মসূচী থেকে।


এমএল/