ঈশ্বরগঞ্জে বিদেশি মদসহ কাউন্সিলর জাহাঙ্গীরের পুত্র গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৫ অপরাহ্ন, ১২ই জুন ২০২৪


ঈশ্বরগঞ্জে বিদেশি মদসহ কাউন্সিলর জাহাঙ্গীরের পুত্র গ্রেফতার
ছবি: প্রতিনিধি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলমের ছেলে খালেদ বিন পরাগ ওরফে পরাগ আলম (২৫) কে বিদেশি মদসহ আটক করছে পুলিশ।


সোমবার (১০ জুন) রাতে অভিযানকালে তার কাছ থেকে ৩৭৫ মিলি লিটারের ১৮ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১১ জুন) আটককৃত মাদক ব্যবসায়ীকে আদালতে প্রেরণ করা হয়।


জনা যায়, উপজেলার পৌর শহরের চরনিখলা উচ্চ বিদ্যালয়ের সামনে বিদেশি মদ ক্রয় বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক আক্তারুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ এক অভিযান চালিয়ে মোঃ খালেদ বিন পরাগ ওরফে পরাগ আলম (২৫)কে ১৮ বোতল বিদেশি মদসহ আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী পরাগ আলম পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলমের ছেলে।


সে দীর্ঘদিন যাবত ঈশ্বরগঞ্জ থানার বিভিন্ন এলাকায় বিদেশি মদ ক্রয় বিক্রয় করে আসছিল। উদ্ধার কৃত ১৮ বোতল বিদেশেী মদের আনুমানিক মূল্য ৪৫ হাজার টাকা হবে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।


ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিদেশি মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। ঈশ্বরগঞ্জ থানা পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


এসডি/