গরমে একবারও শাকিবের মুখ থেকে ‘উফ’ বলতে শুনিনি: মিমি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:০১ অপরাহ্ন, ১৩ই জুন ২০২৪


গরমে একবারও শাকিবের মুখ থেকে ‘উফ’ বলতে শুনিনি: মিমি
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার শীর্ষনায়ক শাকিব খান এবং ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী অভিনীত ‘তুফান’ মুক্তি পাচ্ছে এবারের ঈদে। সিনেমাটি দেখার জন্য মুখিয়ে আছে শাকিব ভক্তরা।


বুধবার (১২ মে) সিনেমাটির মুক্তি উপলক্ষ্যে রাজধানীর একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে যোগ দিতে কলকাতা থেকে বাংলাদেশে এসেছিলেন মিমি। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাকিব খানসহ অভিনয়শিল্পী এবং কলাকুশলীরা।


আরও পড়ুন: মাঝরাতে গানের তালে গাড়ি চালিয়ে মাতোয়ারা পরিমনি

 

এ সময় শাকিবের প্রশংসা করে মিমি চক্রবর্তী বলেন, আমরা যখন শুট করছিলাম সে সময় অনেক গরম ছিল। শাকিব সুট পরেছিল পরে। এ সময় গরমের মাঝে একবারও আমি ওর মুখ থেকে ‘উফ’ বলতে শুনিনি।


এ অভিনেত্রী বলেন, একজন ভালো কো-স্টারের সাথে কাজ করতে আসলেই ভালো লাগে। কাজের ক্ষেত্রে শাকিবের ডেডিকেশন আছে বলে  আজকে সে আপনাদের সবার প্রিয়। মিমি জানান, ‘আমরা সবাই মিলে খুব মিষ্টি একটা প্রজেক্টে তৈরি করেছি। তাই আমি আপনাদের সবার কাছে কৃতজ্ঞ। পাশে থাকবেন হৃদয়ে জায়গা দেবেন। যেন আগামী দিন আরও ভালো ছবি উপহার দিতে পারি।’


মিমি আরও বলেন, দর্শকরা যারা আমাদের প্রথম গান উরাধুরাকে এতো ভালোবেসেছেন তার জন্য আমি ধন্যবাদ জানায়। তুফান এটা আমার প্রথম বাংলাদেশি ছবি। আমি এ ছবিটা নিয়ে খুব আগ্রহী কারণ আপনাদের সবার প্রিয় সাকিব খান রয়েছেন । পাশাপাশি সবাইকে হলে গিয়ে ছবি দেখার জন্য অনুরোধ রইলো


আরও পড়ুন: মঞ্চের আড়ালে শাকিব খানকে জাপটে ধরলেন পরী


উল্লেখ্য, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প। ছবিটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা রায়হান রাফী। যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। শাকিব খান, মিমি চক্রবর্তী ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। আসন্ন ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।


জেবি/আজুবা