বাগেরহাটে নৌ পুলিশ ট্রেনিং একাডেমিক ভবন-ফায়ারিং অবজারভেশন ভবন উদ্বোধন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:২৮ অপরাহ্ন, ২৬শে জুন ২০২৪


বাগেরহাটে নৌ পুলিশ ট্রেনিং একাডেমিক ভবন-ফায়ারিং অবজারভেশন ভবন উদ্বোধন
ছবি: প্রতিনিধি

বাগেরহাটের রামপালে নৌ পুলিশের ট্রেনিং একাডেমিক ভবন ও ফায়ার অবজারভেশন ভবন উদ্বোধন। 


বুধবার (২৬ জুন) বাংলাদেশ পুলিশ প্রধান ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন রামপাল, বাগেরহাটে নৌ পুলিশ সদস্যদের বিশেষায়িত প্রশিক্ষণের জন্য নির্মিত একমাত্র ট্রেনিং একাডেমি এর একাডেমিক ভবন এবং ফায়ারিং অবজারভেশন ভবন উদ্বোধন করেন।


সেখানে তিনি চলমান প্রশিক্ষণ এ অংশগ্রহণকারী প্রশিক্ষক ও প্রশিক্ষনার্থীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। নৌ পুলিশের অতিরিক্ত আইজিপি জনাব মো. আবদুল আলীম মাহমুদ বিপিএম বাংলাদেশ পুলিশ প্রধানকে নিয়ে স্পীডবোটে নৌ পুলিশ ট্রেনিং একাডেমির জন্য নির্মিত বিভিন্ন অবস্টাকল, প্যারেড গ্রাউন্ড এবং খেলার মাঠ ঘুরে দেখান। উদ্বোধনী শেষে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ রামপালে নৌ পুলিশ ট্রেনিং একাডেমির লেকে মাছের পোনা অবমুক্ত করেন এবং বৃক্ষ রোপণ করেন।


আরও পড়ুন: বাগেরহাটে অস্ত্র ও গুলিসহ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার


বাংলাদেশ পুলিশ প্রধান জেনারেল অব পুলিশ চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এ সময় বক্তব্য দেন এবং জানান নৌ পুলিশের পেশাগত জ্ঞান ও অভিজ্ঞতা বৃদ্ধির জন্য এই ট্রেনিং সেন্টার নির্মাণ করা হয়েছে ভবিষ্যতে সমগ্র পুলিশ বাহিনীর জন্য এখানে ট্রেনিং এর ব্যবস্থা করা হবে। 


এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেএমপি কমিশনার মো. মোজাম্মেল হক। খুলনা রেঞ্জের ডিআইজি মইনুল হক, বাগেরহাট জেলা প্রশাসক মো. খালিদ হোসেন। বাগেরহাট জেলা সুপার আবুল হাসানত খান, বাগেরহাট প্রেস ক্লাবের সভাপতি তালুকদার আব্দুল বাকী ও সাধারণ সম্পাদক জেমস মীর সহ বাগেরহাট জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


এমএল/