লক্ষ্মীপুরে নির্মাণের ২ মাসেই রাস্তার বেহাল দশা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩১ অপরাহ্ন, ৮ই জুলাই ২০২৪


লক্ষ্মীপুরে নির্মাণের ২ মাসেই রাস্তার বেহাল দশা
ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরের রায়পুর পৌর ১নং ওয়ার্ডের রাস্তা নির্মাণের ২ মাসের মধ্যে কার্পেটিংয়ের পাথর উঠে পড়েছে।


রায়পুর পৌর ১নং ওয়ার্ডের পূর্বলাচ গ্রামের মরহুম শাহাজান চৌধুরী সড়ক ও ছৈয়াল বাড়ির থেকে গাজীনগর সড়ক পর্যন্ত ২ কিলোমিটার সড়ক নির্মাণের দুই মাসেই বেহাল দশা। এতে ভোগান্তিতে পড়েছেন স্থানীয়রা। এই সড়কটির কাজ পায় রায়পুর বাবুল এন্টারপ্রাইজ নামে এক ঠিকাদার প্রতিষ্ঠান।


আরও পড়ুন: লক্ষ্মীপুরে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ, স্বামী আটক


সরেজমিনে গিয়ে দেখা যায়, ২ মাস না যেতে এরই মধ্যে কার্পেটিংয়ের পাথর উঠে যাচ্ছে। যানবাহনের চাকার চাপে সড়ক থেকে পাথর আলাদা হয়ে সড়কের দুই পাশে গর্ত হয়ে গেছে। সড়ক আগের চেহারার ফিরে যাচ্ছে।


পথচারী আরিফ বলেন, খোয়া বিছানো, কার্পেটিংয়ের আগে পরিষ্কার করা ও রোলার করার কাজ ঠিকমতো করা হয়নি। যে বিটুমিন ব্যবহার করা হয়েছে, তা নিম্নমানের। যার কারণে এতো অল্প সময়ে রাস্তা নষ্ট হয়ে গেছে।


আরও পড়ুন: লক্ষ্মীপুরে এক ইলিশ বিক্রি হলো ৯৩৫০ টাকায়


এ বিষয়ে বাবুল এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী বাবুল পাঠান জানান, রাস্তায় কাজ করার দিন বৃষ্টি ছিল। এছাড়া রাস্তার দুপাশে ২ ফুট বাড়ানো হলেও কাজ অনুযায়ী বরাদ্দ দেওয়া হয়নি। যে সমস্যা হয়েছে তা ঠিক করে দেওয়া হবে।

 

রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট বলেন, বিষয়টি একাধিক ব্যক্তি ও পৌর ১ ওয়ার্ডের কাউন্সিলর থেকে জানতে পেরেছি। ঠিকাদার প্রতিষ্ঠানের সাথে আলাপ করে অচিরেই এর সমাধান দেওয়া হবে।


এসডি/