দীঘির কোনো রিলেশন নেই


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০২:০২ অপরাহ্ন, ৯ই জুলাই ২০২৪


দীঘির কোনো রিলেশন নেই
ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি সম্প্রতি সামাজিকমাধ্যমে বিয়ের কার্ড প্রকাশ করে হৈচৈ ফেলে দেন। পরে অবশ্য জানা যায়, এটি তার আসন্ন ওয়েব সিরিজের প্রচারণার একটি কৌশল। তবে বাস্তবজীবনে সত্যিই কবে বিয়ের পিঁড়িতে বসবেন তার আভাস দিলেন সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে।


দিঘী বললেন, বিয়ে জীবনের একটা অপরিহার্য বিষয়, এটা মানি। তবে পাঁচ-সাত বছরের আগে এ নিয়ে চিন্তা করতে চাই না। আমার পরিবারেরও এতে সমর্থন আছে।


আরও পড়ুন: যারা ধর্মচর্চার নামে বাড়াবাড়ি করে তারা বাটপার: সোহানা সাবা


তিনি আরও বলেন, “আপাতত শুধু ফোকাস পড়াশোনা আর অভিনয়ে। এ দুটো নিয়েই থাকতে চাই।”


সাক্ষাৎকারে প্রেমের সম্পর্ক নিয়েও অভিনেত্রীকে প্রশ্ন করা হয়। এসময় তিনি বলেন, “আমি কোনো রিলেশনে নেই। থাকলে কবেই বলে দিতাম।”


আরও পড়ুন: ১১ জুলাই প্রকাশিত হচ্ছে সামিনা চৌধুরীর ‘মেঘবরষা’


প্রসঙ্গত, প্রয়াত অভিনেত্রী দোয়েল ও অভিনেতা সুব্রতের মেয়ে দীঘি। সিনেমায় শিশুশিল্পী হিসেবে পরিচিতি পেয়েছিলেন। গত ২০০৮ সালে মুক্তি পায় পিএ কাজল পরিচালিত সিনেমা “১ টাকার বউ”। সেই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন শাকিব খান, শাবনূর ও রুমানা খান। ছবিটিতে কাজল চরিত্রে অভিনয় করা শাবনূরের মেয়ের ভূমিকায় দেখা যায় দীঘিকে। অভিনয়ের জন্য ৩৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে পুরস্কৃত হন দীঘি। সময়ের সাথে সাথে নিজেকে চিত্রনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন দীঘি।


জেবি/এসবি