লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারী নিহত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:০৯ অপরাহ্ন, ১০ই জুলাই ২০২৪


লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারী নিহত
ছবি: প্রতিনিধি

লক্ষ্মীপুরের সদর উপজেলার রায়পুর দালাল বাজার সড়কে আলিফ মীম হসপিটালের সামনে এক নারীর লাশ পাওয়া গেছে।


ভোরে লক্ষ্মীপুরের সদর উপজেলার রায়পুর দালাল বাজার সড়কে আলিফ মীম হসপিটালের সামনে এক নারীর লাশ পাওয়া গেছে।


বুধবার (১০ জুলাই) ভোর প্রায় সাড়ে চারটা'র দিকে অজ্ঞাত ওই নারীর লাশ খন্ডিত অবস্থায় রাস্তায় পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। ময়না তদন্ত শেষে বুধবার দুপুরে দালাল বাজারের ব্যবসায়ী আবুল কাশেমের পারিবারিক কবরস্থানে তাকে বেওয়ারিশ লাশ হিসেবে দাফন করা হয়।


আরও পড়ুন: লক্ষ্মীপুরে নির্মাণের ২ মাসেই রাস্তার বেহাল দশা


তবে স্থানীয়রা ও পুলিশ ধারণা করছে অজ্ঞাত ওই নারী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।


ওই নারীর দাফনের দায়িত্ব নেওয়া ব্যবসায়ী আবুল কাশেম হাওলাদার বলেন, আমাকে আজ সকাল সাড়ে ৮টায় স্থানীয় ৬নং ওয়াডের ইউপি সদস্য ফোন করে একটি অজ্ঞাত লাশ পাওয়া গেছে বলে জানায়। উনি আমাকে কবরের জায়গায়র জন্য অনুরোধ করলে আমি রাজি হই এবং দাফনের খরচও আমি বহন করি। প্রসাশনের সাহায্যে আমরা অজ্ঞাত মহিলাটিকে দাফন করতে সক্ষম হই।


আরও পড়ুন: লক্ষ্মীপুরে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ, স্বামী আটক


স্থানীয়রা জানায়, বেশ কয়েকদিন  ঐ অজ্ঞাত নারীকে দালাল বাজার এলাকায় ঘুরতে দেখেছে। তারা ধারনা কর। তারা ধারণা করছে ঐ নারী মানসিক প্রতিবন্ধি ছিল।


এ বিষয়ে চন্দগঞ্জ থানা হাইওয়ে পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ঐ নারীর কোনো পরিচয় পাওয়া যায়নি, তাই আইনি প্রক্রিয়া সম্পন্ন করে তাকে বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়েছে। তবে এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


জেবি/এসবি