পত্নীতলায় বিল থেকে কাউন্সিলর মিতুর ভাসমান মরদেহ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:১৮ অপরাহ্ন, ১৪ই জুলাই ২০২৪


পত্নীতলায় বিল থেকে কাউন্সিলর মিতুর ভাসমান মরদেহ উদ্ধার
ছবি: প্রতিনিধি

নওগাঁর পত্নীতলায় নজিপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মিজানুর রহমান মিতুর (৪৭) ভাসমান মরদেহ উদ্ধার হয়েছে। 


রবিবার (১৪ জুলাই) সকালে পাটিচরা ইউনিয়নের ছালিগ্রাম বুড়িদহ বিল থেকে তার ভাসমান মরদেহ  উদ্ধার করেছে পত্নীতলা থানা পুলিশ। তিনি গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন।


আরও পড়ুন: পত্নীতলায় মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলে নানা সমস্যায় জর্জরিত, ছাত্র-ছাত্রী হতাশায়


মিজানুর রহমান মিতু ৯ নং ওয়ার্ডের আফছার আলীর ছেলে তিনি নজিপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। তার নিখোঁজ হওয়ার পর থেকে পরিবার এবং বন্ধুরা তার খোঁজে ব্যস্ত ছিল। মিজানুর রহমান মিতুর মৃত্যুতে এলাকাবাসী এবং তার সহকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন। তার মৃত্যুতে নজিপুর পৌরসভায় শোকের ছায়া নেমে এসেছে।


পুলিশ সূত্রে জানা যায়, মিজানুর রহমান মিতুর মরদেহ পাটিচরা ইউনিয়নের ছালিগ্রাম বুড়িদহ বিল থেকে উদ্ধার করা হয়। তিনি গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন বলে জানায় তার পরিবার। নিহতের পরিবারের সদস্যরা জানান, মিজানুর রহমান মিতু শুক্রবার দুপুরে বাড়ি থেকে বেরিয়ে যান এবং এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরিবারের পক্ষ থেকে পত্নীতলা থানায় একটি নিখোঁজ ডায়রি করা হয়।


আরও পড়ুন: মোটরসাইকেল কিনে না দেয়ায় অভিমানে স্কুল ছাত্রের আত্মহত্যা

  

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, শনিবার সকালে বিলের জেলেরা একটি ভাসমান মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি মিজানুর রহমান মিতুর বলে সনাক্ত করে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং পুলিশ এ ব্যাপারে তদন্ত করছে। 


এমএল/