ফরিদপুরে জেলা আওয়ামী লীগের শান্তি মিছিল অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৫৭ অপরাহ্ন, ৩১শে জুলাই ২০২৪


ফরিদপুরে জেলা আওয়ামী লীগের শান্তি মিছিল অনুষ্ঠিত
ছবি: প্রতিনিধি

সারা বাংলাদেশে বিএনপি জামাত শিবির ‌ জঙ্গিগোষ্ঠীর সহিংসতা ‌ও নাশকতার প্রতিবাদে ‌ ফরিদপুরে শান্তি মিছিল অনুষ্ঠিত হয়েছে।সারা বাংলাদেশে বিএনপি জামাত শিবির ‌ জঙ্গিগোষ্ঠীর সহিংসতা ‌ও নাশকতার প্রতিবাদে ‌ ফরিদপুরে শান্তি মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 বুধবার (৩১ জুলাই) বিকালে শহরের আলিপুরে অবস্থিত আওয়ামী লীগ কার্যালয় হতে উক্ত শান্তি মিছিলটি শহর প্রদক্ষিণ করে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। 


আরও পড়ুন: ফরিদপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড


ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের সভাপতিত্বে ‌এবং সাধারণ সম্পাদক ‌ ইশতিয়াক আরিফের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য মিসেস ঝর্ণা হাসান, যুগ্ন সম্পাদক ও ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুল আলম চৌধুরী। এ সময় ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 


আলোচনা সভায় বক্তারা বলেন কোটা আন্দোলনের নামে জামাত শিবির বিএনপি চক্র ‌ গত কয়েকদিন যাবত ‌ দেশে নারকীয়  তান্ডব চালিয়েছে ।  তারা বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানকে ধ্বংস করেছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কার্যক্রমকে ব্যাহত করেছে।


বক্তারা বলেন ‌ কোটা আন্দোলনকারীদের ‌ দাবি সরকার ইতোমধ্যে মেনে নিয়েছে। ‌ এখন আর আন্দোলনের প্রয়োজন নাই। অন্যদিকে ‌এখন ‌ বিএনপি জামাতের ছাত্র সংগঠনগুলো ‌ মাঠে রয়েছেন। ‌ তারা সরকার পতনের লক্ষ্যে ‌‌ রাজপথে অবস্থান করছেন এবং দেশকে ধ্বংস করার পায়তারায় লিপ্ত রয়েছেন। বক্তারা সবাইকে ঐক্যবদ্ধভাবে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।


আরও পড়ুন: ফরিদপুরে অগ্নিকাণ্ডে আল আমীন টিম্বার হাউজ ভস্মীভূত

এদিকে আগস্ট মাস উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১ টায় দলীয় কার্যালয়ে কালো ব্যাচ ধারণ করা হবে বলে সভায় জানানো হয়।বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকল ভেদাভেদ ভুলে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।এর আগে বিভিন্ন স্থান থেকে একাধিক মিছিল এসে অনুষ্ঠান স্থলে যোগ দেয়। 


এসডি/