হামলাকারীর তরবারির কোপ থেকে ছেলেকে বাঁচালেন মা


Janobani

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০৩:১৭ অপরাহ্ন, ২০শে আগস্ট ২০২৪


হামলাকারীর তরবারির কোপ থেকে ছেলেকে বাঁচালেন মা
ছবি: সংগৃহীত

ছেলের ওপর তরবারি হামলা ঠেকিয়ে প্রশংসায় ভাসছেন এক মা। 


রবিবার (১৮ আগস্ট) ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রের কোলহাপুর এলাকায় চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে।


আরও পড়ুন: ইন্টারনেটের গতি কমানো হয়নি, স্লো হয়ে গেছে: পাকপ্রতিমন্ত্রী


দেশটির সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, রবিবার স্থানীয় সময় বেলা দেড়টার দিকে কোলহাপুরের জয়সিংপুর এলাকায় বাইকে বসে থাকা ছেলের সঙ্গে কথা বলছিলেন মা। এমন সময় বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেলে করে তিন হামলাকারী সেখানে আসেন। তাদের মধ্যে একজন মোটরসাইকেল থেকে নেমে বিশাল তরবারি হাতে বাইকে বসে থাকা তরুণকে লক্ষ্য করে কোপ মারেন।


ভিডিওতে দেখা যায়, তরবারির আঘাত থেকে অল্পের জন্য বেঁচে যান ওই তরুণ। এ সময় ওই তরুণের মা পাথর হাতে হামলাকারীদের ধাওয়া করেন। পরে বাইক থেকে নেমে ইট হাতে হামলাকারীদের আঘাতের চেষ্টা করেন তরুণ। পরিস্থিতি বেগতিক দেখে মোটরসাইকেলে করে আসা তিন হামলাকারী পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তাদের পিছু পিছু পাথর হাতে দৌড়ান মা-ছেলে।


আরও পড়ুন: এমপি আনার হত্যায় ১২০০ পৃষ্ঠার চার্জশিট পেশ


গণমাধ্যমটি আরও বলছে, তরুণের মা তাৎক্ষণিক প্রতিক্রিয়া দেখান এবং হামলাকারীদের দিকে নিক্ষেপ করার জন্য একটি পাথর হাতে তুলে নেন। পরে তার ছেলেও হামলাকারীদের তাড়া করেন।


এই ঘটনার পর তিন হামলাকারীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। মহারাষ্ট্র পুলিশ বলেছে, হামলার আগে অভিযুক্তদের সাথে ওই তরুণের বাগবিতণ্ডা হয়েছিল। হামলার সময় ওই তরুণের বাবা শহরের বাইরে ছিলেন।



আরএক্স/