বিএনপি ও জামায়তের পক্ষে থেকে ত্রাণ সামগ্রী বিতরণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪১ অপরাহ্ন, ২৭শে আগস্ট ২০২৪


বিএনপি ও জামায়তের পক্ষে থেকে ত্রাণ সামগ্রী বিতরণ
ছবি: প্রতিনিধি

বাংলাদেশ জামায়াতে ইসলামী ও বিএনপির উদ্ধেগে রায়পুর উপজেলা ৬ নং কেরোয়া ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ডের মানসুরা উচ্ছবিদ্যালয়ে আশ্রয়কেন্দ্রে ৭ নং ওয়ার্ড জামায়াতের সেক্রেটারি মাওলানা নুরুর রহমানের পরিচালনায় কেন্দ্রে প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।


আরও পড়ুন: লক্ষ্মীপুরে বন্যা পরিস্থিতির অবনতি মানবিক বিপর্যয়ের শঙ্কা


এতে সার্বিক সহযোগিতা করেন  বিশিষ্ট সমাজ সেবক, আলহাজ্ব ছায়ফুল আলম, ৭ নং ওয়ার্ডের জামায়াতের সভাপতি মো. মফিজুল ইসলাম, নূর নবী ভূট্রো, শাকিল মুন্সি, শরিফ মোল্লা, সুমন মাঝি, ইয়াসিন মাঝি, আল-আমীন শান্ত,  মাসুম বিল্লাহ, রাজিব প্রমূখ। 


আলহাজ্ব ছায়ফুল আলম, আলহাজ্ব রোটারিয়ান রফিকুল হায়দার চৌধুরীর বড় অনুদান  ও ফয়জুল্লা মিঝি বাড়ির সকলের ১ দিনের  খাবার প্রদান এ ছাড়া বি এন পির পক্ষ থেকে ১ দিনের খাবার প্রদান করা হয়েছে।


আরও পড়ুন: লক্ষ্মীপুরে মৎস্য খাতে ক্ষতি প্রায় ৮০ কোটি


এই ব্যাপারে সমাজ সেবক আলহাজ্ব ছায়ফুল আলম  বলেন, দুনিয়াবি কোন স্বার্থের জন্য নয় এবং আমার কখনো কোনো পদ পদবী লোভ নেই কিংবা কোনো নির্বাচন করারও আমার চিন্তা নেই। আমি চাই সাধারণ মানুষ হয়ে থাকতে, সাধারণ মানুষের সাথে মিশে থাকতে। তিনি আরো বলেন মানুষের জীবনে মৃত্যু অনিবার্য তাই আখেরাতের জন্য তো কিছু করতে হবে। বিগত দিনে এলাকার গরিবদুঃখী মানুষের পাশে ছিলাম আল্লাহ বাঁচালে ভবিষ্যতে ও থাকবো ইনশাআল্লাহ 

বন্যার এই দিনে দল মত নির্বিশেষে সকল মানুষ কে এগিয়ে আসার আহবান জানাই।


এসডি/