তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে গণধর্ষণ, জাতীয় স্তরের ৪ সাতাঁরু গ্রেপ্তার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে গণধর্ষণ, জাতীয় স্তরের ৪ সাতাঁরু গ্রেপ্তার

ভিনরাজ‍্য নার্সের চাকরি করতে গিয়ে অঘটনা শিকার হলেন নার্স তরুণী। ভারতের বেঙ্গালুরুতে গণধর্ষণের শিকার বাংলার তরুণী। এই ঘটনায় জাতীয় স্তরের সাতাঁরুকে গ্রেফতার করেছে পুলিশ। 

নির্যাতিতা তরুণীর মেডিক্যাল পরীক্ষা ও করা হয়েছে। বাংলার তরুণী বেঙ্গালুরুতে নার্সের চাকরি করেন। একাই থাকেন ভিন্ন রাজ‍্যে। ডেটিং অ‍্যাপের মাধ‍্যমে রজত নামে এক সাতাঁরুর সঙ্গে আলাপ হয় তাঁর। ওই যুবক গত ২৪ মার্চ তরুণীকে তার বাড়িতে নৈশভোজের আমন্ত্রণ করেন। আমন্ত্রণ ফেরাতে পারেননি তরুণী। তিনি রজতের বাড়িতে আমন্ত্রণে যান। 

তরুণীর দাবি, সেই সময় ওই বাড়িতে রজত ছাড়াও ছিল আরও তিন যুবক। একে একে তারা সকলে মিলে তরুণীকে ধর্ষণ করে। এরপর কোনও ক্রমে ফোনের মাধ‍্যমে এক বন্ধুর সঙ্গে যোগাযোগ করেন সেই তরুণী। ওই বন্ধু তাঁকে উদ্ধার করেন। 

এরপর সঞ্জয়নগর থানায় যান নির্যাতিতা। সেখানে অভিযোগ দায়ের করেন। তরুণীর অভিযোগ পাওয়া মাত্রই নড়েচড়ে বসেছেন পুলিশ বাহিনী। নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা করানো হয়। ওই রিপোর্টে ধর্ষণের প্রমাণ পাওয়া যায়। একটি বিশেষ টিম গঠন করে পুলিশ। একে একে চারজনকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতারকৃতরা হলেন, রজত, শিব রানা, দেব সারোহা ও যোগেশ কুমার। 

পুলিশ সাংবাদিকদের জানান, একটি ডেটিং অ‍্যাপের মাধ‍্যমে রজতের সঙ্গে তরুণীর সম্পর্ক তৈরি হয়। ষেই সুযোগে বাড়িতে ডেকে গণধর্ষণের পরিকল্পনা করে সে। গণধর্ষণের পর রজত অন‍্যত্র পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাকে বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়। বাসাভনগুড়ি থেকে একজন ও বাকি দুজনকে চিকগেট থেকে গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৭৬ ডি সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

এসএ/