বাগেরহাটে দিনে দুপুরে সাংবাদিকের বাড়িতে দরজা কেটে দুর্ধর্ষ চুরি


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৪৯ অপরাহ্ন, ৫ই সেপ্টেম্বর ২০২৪


বাগেরহাটে দিনে দুপুরে সাংবাদিকের বাড়িতে দরজা কেটে দুর্ধর্ষ চুরি
ছবি: প্রতিনিধি

বাগেরহাটে দরজা কেটে সালমান মুহাইমিন নাগরিক টিভির ভিডিও জার্নালিস্ট ও দৈনিক জনবাণী পত্রিকার জেলা প্রতিনিধি এবং দৈনিক ভোরের কাগজ এর শহর প্রতিনিধির বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।


আরও পড়ুন: বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার


 বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ১০:৩০ থেকে ১২:৩০ এর সময় এই চুরির ঘটনা ঘটে। 


সাংবাদিক সালমান মুহাইমিন এর মাতা বেগম সুফিয়া জানান চুরির সময় বাড়িতে কেউ ছিলনা। খুবই অল্প সময়ের মধ্যে এই চুরির ঘটনা  ঘটেছে। এই বাড়িতে আমরা তিনজন থাকি। আমার স্বামী মোঃ ফারুক হোসেন পেশায় এডভোকেট তিনি চুরির সময় বাগেরহাট জেলা জজ কোর্টে অবস্থান করছিলেন। এবং আমার ছেলে সালমান কিছু কাজের জন্য শহরের বাইরে আছে। আমি শারীরিকভাবে অসুস্থ। আনুমানিক সকাল ১০:১৫ টা এর দিকে আমি বাসার কিছু সামনে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে প্রেশার মাপার জন্য যাই। সেখান থেকে বের হয়ে এক প্রতিবেশীর বাসায় কিছু সময় অবস্থান করে বাড়িতে ফিরে দেখতে পাই দরজা ভাঙ্গা, সবকিছু লন্ডভন্ড হয়ে আছে। আলমারির মধ্যে আমার মেয়ের বিয়ের জন্য ও আমার নিজের স্বর্ণ ছিল আনুমানিক ৭/৮ ভরি ও আমার স্বামীর ও আমার মেয়ের বিবাহের জন্য গচ্ছিত প্রায় ছয় লক্ষ পঞ্চাশ হাজার নগদ টাকা ছিল তার কিছুই নেই সবকিছুই নিয়ে গেছে। আমার একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন ছিল চার্জে দেওয়া তাও নিয়ে গেছে।


আরও পড়ুন: বাগেরহাটে ইজিবাইক চালককে জবাই করে হত্যা, গ্রেফতার ২


সাংবাদিক সালমান মুহাইমিন এর পিতা জানান এ বিষয়ে তৎক্ষণাৎ থানায় অবগত করেছি, পুলিশ এসে দেখে গেছে এবং তারা থানায় একটি দরখাস্ত দিতে বলেছে। আমি এ বিষয়ে অতি দ্রুত থানায় লিখিত অভিযোগ করব। 


এ বিষয়ে ওসি মোঃ সাইদুর রহমান বলেন, ঘটনা শুনেছি খোঁজখবর চলছে। লিখিত অভিযোগ দিতে বলেছি অতি দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 


এসডি/