দাদির জন্য খাটিয়া আনতে গিয়ে ট্রাকচাপায় প্রাণ গেল নাতিসহ ৩ জনের


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:১১ পূর্বাহ্ন, ১১ই সেপ্টেম্বর ২০২৪


দাদির জন্য খাটিয়া আনতে গিয়ে ট্রাকচাপায় প্রাণ গেল নাতিসহ ৩ জনের
ছবি: সংগৃহীত

নড়াইলের লোহাগড়া উপজেলায় দাদির জন্য খাটিয়া আনতে গিয়ে রাস্তা পারাপারের সময়  ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একজন। 


বুধবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিক নড়াইল-ঢাকা মহসড়কের লোহাগড়া উপজেলার আলা মুন্সীর মোড় সংলগ্ন মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।


নিহত ব্যক্তিরা হলেন- পৌরসভার মাইটকুমড়া গ্রামের হেমায়েত শেখের ছেলে শামিম শেখ (৩০), একই গ্রামের রমজান বিশ্বাসের ছেলে জিয়া বিশ্বাস (৪০) ও একই গ্রামের জামাল মোল্যার ছেলে রাসেল মোল্যা (২০)।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বার্ধক্যজনিত কারণে রাসেল মোল্যার দাদি মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। মরদেহ গ্রামে এনে দাফনের জন্য পার্শ্ববর্তী মসজিদ থেকে খাটিয়া আনতে যান রাসেলসহ চারজন। খাটিয়া নিয়ে চারজন নড়াইল-ঢাকা মহাসড়কের আলা মুন্সীর মোড় সংলগ্ন আশ্রয়ণ প্রকল্পের সামনের রাস্তা পার হতে গেলে নড়াইল থেকে ঢাকাগামী দ্রুতগতির  মুরগিবাহী একটি ট্রাক তাদের চাপা দেয়।


আরও পড়ুন: নড়াইলে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার


এতে ঘটনাস্থলেই রাসেল ও শামীমের মৃত্যু হয় এবং জিয়া ও তুহিন শেখকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জিয়াসহ মোট তিনজনকে মৃত ঘোষণা করেন। পরে আহত তুহিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়।


আরও পড়ুন: নড়াইলে মহিলা যুব লীগের ২২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন গণমাধ্যমকে বলেন, “এটি একটি দুঃখজনক ঘটনা। নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘাতক ট্রাকটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।”


জেবি/এসবি