নাটোরে বৈষম্যবিরোধী ছাত্রদের মতবিনিময় সভায় হাতাহাতি, মঞ্চ ভাঙচুর


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৩৫ অপরাহ্ন, ১১ই সেপ্টেম্বর ২০২৪


নাটোরে বৈষম্যবিরোধী ছাত্রদের মতবিনিময় সভায় হাতাহাতি, মঞ্চ ভাঙচুর
ছবি: প্রতিনিধি

নাটোরে বৈষম্যবিরোধী ছাত্র-নাগরিক মতবিনিময় সভায় দুই পক্ষের মধ্য হাতাহাতির ঘটনা ঘটেছে। অপরদিকে নবাব সিরাজ উদ দৌলা সরকারি কলেজ মাঠে বৈষম্য বিরোধী ছাত্রদের কর্মসূচির মঞ্চ ও চেয়ার ভাঙচুর করা হয়েছে। 


বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে নাটোর অনিমা চৌধুরি অডিটেরিয়ামে বৈষম্য বিরোধী ছাত্র-নাগরিক মতবিনিময় সভায় এ ঘটনা ঘটে।


আরও পড়ুন: জাস্টিন ট্রুডোর নামে জন্ম নিবন্ধন, অভিযুক্ত গ্রেফতার


জানা গেছে, নাটোরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের আয়োজনে ঢাকার সমন্বয়কদের নিয়ে শহরের অনিমা চৌধুরি অডিটেরিয়ামে ছাত্র-নাগরিকের মতবিনিময় সভা চলছিল। এসময় অডিটেরিয়ামের ভিতরে অনুষ্ঠান চলাকালীন সময়ে দুই পক্ষের মধ্য হাতাহাতির ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। এ ঘটনার পর ঘটনাস্থলে পুলিশ ও সেনাবাহিনী ২ আসেন। 


অন্যদিকে নবাব সিরাজ উদ দৌলা সরকারি কলেজ মাঠে বিকেলে বৈষম্য বিরোধী ছাত্রদের ঢাকার কর্মসূচির মঞ্চ ও চেয়ার ভাঙচুর করা হয়েছে। 


আরও পড়ুন: নাটোরে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কলেজ অধ্যক্ষসহ ২ জনের মৃত্যু


এ বিষয়ে নাটোর সদর থানার কর্মকর্তা (ওসি তদন্ত) শফিকুল ইসলাম বলেন, বিকেলে কলেজ মাঠে সমন্বয়কদের নিয়ে ছাত্রদের একটি সভা হবার কথা ছিল। সেখানে ছাত্ররা মঞ্চ সাজ-সজ্জার করছিল। এসময় তাদের মধ্য মতের অমিল হলে মঞ্চের কাপড় ছিড়ে ফেলে এবং কয়েকটি চেয়ার ভেঙ্গে ফেলে। পরে অনুষ্ঠান হবে না বলে মাইকে ছাত্ররা ঘোষণা করেন।


এমএল/