লালমনিরহাট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সাথে কেন্দ্রীয় সমন্বয়কদের মতবিনিময় সভা অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:০৪ অপরাহ্ন, ১১ই সেপ্টেম্বর ২০২৪


লালমনিরহাট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সাথে কেন্দ্রীয় সমন্বয়কদের মতবিনিময় সভা অনুষ্ঠিত
ছবি: প্রতিনিধি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সমন্বয়ক সহ সকল ছাত্র প্রতিনিধি একযোগে ছাত্র নাগরিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (১১ সেপ্টেম্বর) লালমনিরহাটের কালেক্টরেট মাঠে অনুষ্ঠিত হয়েছে ছাত্র-নাগরিক মতবিনিময় সভা। গণ অভ্যুত্থানের প্রেরণায় শহীদ পরিবারের সাথে সাক্ষাৎ, ঐক্য প্রতিষ্ঠা দুর্নীতি চাঁদাবাজ ও সন্ত্রাসের বিরুদ্ধে এ সভা অনুষ্ঠিত হয়েছে।


আরও পড়ুন: গাইবান্ধায় পাশবিক নির্যাতনে হত্যার ঘটনায় গ্রেফতার ১


বিকাল ৩ টায় লালমনিরহাটের কালেক্টরেট মাঠে অনুষ্ঠিত হওয়া এ মত বিনিময় সভা বৃষ্টির বাধায় শুরু হয়েছে বিকাল ৫টায় কিন্তু বৃষ্টি টিপ টিপ চললেও সংক্ষিপ্ত পরিসরে অনুষ্ঠিত হয় এ মতবিনিময় সভা। লালমনিরহাটের সকল সাধারণ শিক্ষার্থী ও সাধারণ মানুষ অংশগ্রহণ করে এ ছাত্র নাগরিক মতবিনিময় সভায়। এ মতবিনিময় সভায় কেন্দ্রীয় সমন্বয় হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও কেন্দ্রীয় সমন্বয়ক আবু সাঈদ লিয়ন, তরিকুল ইসলাম, রকিব মাসুদ, এস.আই.শাহিন, জহির রায়হান, সজিব ইসলাম ঢাকা কলেজের শিক্ষার্থী কেন্দ্রীয় সমন্বয়ক আব্দুল মুনঈম, সুমন বসুনিয়া, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কেন্দ্রীয় সমন্বয়ক রাসেল ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কেন্দ্রীয় সমন্বয়ক আহমেদ মিশু আলি সুহাস উপস্থিত ছিলেন।


সকাল ১১টায় লালমনিরহাটের শহীদদের কবর জিয়ারত ও শহীদ পরিবারের সাথে সাক্ষাৎ করেন কেন্দ্রীয় সমন্বয়ক ও লালমনিরহাটের ছাত্র প্রতিনিধিরা। 


আরও পড়ুন: ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে কিশোর নিহত, গুলিবিদ্ধ ২


মত বিনিময় সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সমন্বয়করা। বক্তব্য বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কেরা ভারতীয় আগ্রাসন নিয়ে কথা বলেন, বলেন যে ফ্যাসিস্টরা বাংলাদেশকে ভারতের কাছে বিক্রি করে দিয়েছিলো একটি চাকর রাষ্ট্র হিসবে গড়ে তুলেছে। তারা আর ও বলেন উত্তর বঙ্গ তথা রংপুর বিভাগকে বঞ্চিত করেছে লালমনিরহাট ও বঞ্চিত হয়ে আসছে দীর্ঘদিন থেকে আমাদের অধিকার আমাদের আদায় করে নিতে হবে।


এমএল/