কালীগঞ্জে কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেল অটোরিকশার ৫ যাত্রীর


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:০৮ পূর্বাহ্ন, ১৫ই সেপ্টেম্বর ২০২৪


কালীগঞ্জে কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেল অটোরিকশার ৫ যাত্রীর
ছবি: সংগৃহীত

গাজীপুরের কালীগঞ্জে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশার ৫ যাত্রীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন অটোরিকশার চালক।


রবিবার (১৫ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার মোস্তাফিজুর রহমান। এর আগে, শনিবার রাত ১১টার দিকে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মাদ্রাসা সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


আরও পড়ুন: গাজীপুরে মাটির নিচে পরিত্যক্ত অবস্থায় গ্রেনেড সদৃশ বস্তুর সন্ধান


নিহত ব্যক্তিরা হলেন- নরসিংদীর শিবপুর উপজেলার আখরাশাল এলাকার আব্দুর রহমানের স্ত্রী রাবেয়া বেগম (৭০), তার ছেলে মোহাম্মদ আলী (৫৫), মোহাম্মদ আলীর ছেলে আমান উল্লাহ (৫), গাজীপুরের নোয়াগাঁও অষ্টগণ কলোনির সুবাস কর্মকারের ছেলে অমল কুমার কর্মকার (৩৯) এবং সাতক্ষীরা সদরের হাজিপুর এলাকার মগরব আলীর ছেলে নাজমুল (৩৫)।


স্থানীয় সূত্রে জানা যায়, কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের মূলগাঁও মাদ্রাসা সংলগ্ন এলাকায় রাত ১১টার দিকে কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলেই অটোরিকশার ৪ যাত্রী মারা যায়। গুরুতর আহতাবস্থায় এক শিশু ও অটোরিকশাচালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। আর প্রাথমিক চিকিৎসা শেষে অটোরিকশাচালককে ঢাকায় রেফার্ড করা হয়েছে।


ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে এক নারীসহ ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয়রা হাসপাতালে নেওয়ার পরে এক শিশুর মৃত্যু হয়েছে।


আরও পড়ুন: গাজীপুরে ফ্ল্যাট বাসা থেকে অসামাজিক কার্যকলাপের দায়ে আটক ৫


কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রেজিনা আফরিন গণমাধ্যমকে বলেন, “রাত সাড়ে ১১টার দিকে এক শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।‌ এছাড়া গুরুতর আহত অটোরিকশাচালককে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।”


কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলাউদ্দিন বলেন, “রবিবার রাতে দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। নিহতদের স্বজনেরা আসলে মরদেহ হস্তান্তর করা হবে।”


জেবি/এসবি