দেড় মিনিটের ভিডিওতে ঝড় তুললেন মাহি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২৪


দেড় মিনিটের ভিডিওতে ঝড় তুললেন মাহি
মাহিয়া মাহি

ঢালিউডের অগ্নিকন্যা খ্যাত জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেড় মিনিটের একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। যেখানে রীতিমতো আগুন ঝরাতে দেখা গেছে এই নায়িকাকে। 


চলতি বছরের শুরু থেকেই মাহির জীবনে একের পর এক পালাবদল এসেছে। নির্বাচনে হার, ব্যক্তিজীবনে বিবাহ বিচ্ছেদ- সবকিছুকে পাশ কাটিয়ে নতুনভাবে ঘুরে দাঁড়াচ্ছেন তিনি।  তার এই ঘুরে দাঁড়ানোর পরিবর্তনটাই ভক্তরা দেখল দেড় মিনিটের এক ভিডিওতে। যেখানে সাদা শার্ট ও কালো প্যান্টে একের পর এক পোজে ভিডিও ধারণ করেছেন অভিনেত্রী। 


ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সামাজিকমাধ্যম ফেসবুকে। মাহির ভক্তরাও নায়িকার রূপ নিয়ে প্রশংসায় ভাসিয়েছেন। তাকে এমন অগ্নিকন্যা রূপেই পর্দায় আবারও ফিরে দেখতে চেয়েছেন। 


আরও পড়ুন: আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমনি


নেট জনতা বলছেন, মাহি ফুরিয়ে যাননি। তিনি আবারও ফিরবেন নতুনভাবে। কেউ কেউ মাহির পুরোনো লুকের সঙ্গে বর্তমান রূপের তুলনা টেনে মন্তব্য করেছেন। 


আরও পড়ুন: প্লাস্টিক সার্জারি নিয়ে যা বললেন পূজা চেরি


ভক্তদের এমনসব প্রতিক্রিয়া মাহি নিজেও বেশ উপভোগ করেছেন। তিনি জানালেন, এখন থেকে নিজের প্রতি যত্ন নেবেন তিনি। একইসঙ্গে ভালো প্রজেক্ট পেলেই সিনেমাতে ফিরবেন। বুঝেশুনে কাজ করবেন। 


উল্লেখ্য, মাহিকে সর্বশেষ দেখা গেছে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায়। যেখানে প্রথমবারের মতো পর্দায় শাকিবের মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। নায়িকার নতুন এই অবতার দর্শকরাও লুফে নিয়েছে। পাশাপাশি অভিনয়ের প্রশংসা করেছে। 


জেবি/এসবি