নীলফামারীর মানুষকে ভালো রাখতে যা করার দরকার তাই করবো: পুলিশ সুপার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৪৯ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২৪


নীলফামারীর মানুষকে ভালো রাখতে যা করার দরকার তাই করবো: পুলিশ সুপার
ছবি: প্রতিনিধি

জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম।


রবিবার (২২ সেপ্টেম্বর) বেলা ১২টায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সাংবাদিকের সাথে মতবিনিময়কালে তিনি নীলফামারীতে কি ধরনের অপরাধ বেশি সংগঠিত হয় সেই বিষয়ে সাংবাদিকদের কাছে ধারণা নেন এবং সকল ধরনের অপরাধ অনিয়ম দুর্নীতি চাঁদাবাজি কঠোর হস্তে দমন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।


আরও পড়ুন: কাশফুলে সেজেছে কুড়িগ্রামের চরাঞ্চল


তিনি বলেন, আল্লাহ এই চেয়ারের মাধ্যমে মানুষের সেবা করার সুযোগ দিয়েছেন এই সুযোগ কাজে লাগিয়ে আমি মানুষের সেবায় নিয়োজিত থাকব।


মতবিনিময় সভায় তিনি আরও বলেন, আমি কারো পক্ষেও নই, কারো বিপক্ষেও নই। আমি ন্যায়ের পক্ষে। এটা কারো ভালো লাগতেও পারে আবার নাও পারে। কিন্তু কথা একটাই অপরাধ করে কেউ ছাড় পাবে না।’ প্রত্যেক নিরিহ মানুষ ভালো থাকবে। দুষ্টু লোক আর ভালো থাকবে না। আমি ভালো মানুষের বন্ধু, খারাপ মানুষের বন্ধু না। এই জেলার মানুষকে ভালো রাখতে যা করণীয় তাই করবো। নীলফামারী জেলা পুলিশ আবারও পুরোদমে জনগনের সেবায় নিয়োজিত থাকবে। পুলিশ তার স্বাভাবিক কর্মকান্ডে ফিরে আসবে।’


আরও পড়ুন: লালমনিরহাটে ৩৬৩ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি আটক


মতবিনিময় সভায় জেলার বিভিন্ন সমস্যা সমাধানের, উন্নয়ন ও সম্ভাবনার বিষয়ে পুলিশ সুপারের সামনে তুলে ধরেন জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সাইফুল ইসলাম, নীলফামারীর প্রেসক্লাবের সভাপতি মনজুরুল আলম সিয়াম মাছরাঙ্গা টেলিভিশন, সহ-সভাপতি আনোয়ারুল আলম প্রধান চ্যানেল আই, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শাহ নিউজ ২৪, প্রচারও প্রকাশনা সম্পাদক নাসির উদ্দিনশাহ (মিলন) দৈনিক বর্তমান, নিলফামারী জেলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মো. আলআমিন দৈনিক আমার সংবাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, ক্রীড়া বিষয়ক সম্পাদ সামিউল আলম সায়মন স্বাধীন মত, তথ্য প্রযুক্তি ও গবেষণা সম্পাদক নুরুল আমিন দৈনিক সমাজ সংবাদ, দৈনিক স্বাধীন ভোর পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদ রানাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।


এমএল/