ইসলাম ধর্ম-হযরত মুহাম্মদ (স:)-কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বাউফলে বিক্ষোভ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:২৮ অপরাহ্ন, ২৭শে সেপ্টেম্বর ২০২৪


ইসলাম ধর্ম-হযরত মুহাম্মদ (স:)-কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বাউফলে বিক্ষোভ
ছবি: প্রতিনিধি

ভারতে ইসলাম ধর্ম ও মহানবী হযরত মুহাম্মদ (সঃ)-কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে পটুয়াখালীর বাউফলে বিক্ষোভ মিছিল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকাল চারটার দিকে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কাছিপাড়া চৌমুহনী বাজারে সাধারণ শিক্ষার্থী ও এলাকাবাসীর উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


আরও পড়ুন: নিষিদ্ধ নয়, ছাত্ররাজনীতির সংস্কার চাই: শিবির সভাপতি


বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, মো. নাঈমুল করিম, মো. নাজমুল আকন, মো. সজিব উদ্দিনসহ সাধারণ শিক্ষার্থীরা, স্থানীয় ব্যবসায়িকবৃন্দরা উপস্থিত ছিলেন।


মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সাধারণ শিক্ষার্থী ও এলাকাবাসীরা ভারতে হিন্দু পন্ডিত ও বিজেপি নেতার হযরত মোহাম্মদ (সঃ)-কে নিয়ে কটুক্তি করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। 


আরও পড়ুন: উজিরপুরে দীর্ঘ একযুগ পরে সাবেক ছাত্রদল নেতার আগমনে নেতাকর্মীদের ঢল


তারা বলেন, হযরত মুহাম্মদ (সঃ) নিয়ে যারা কটুক্তি করে তারা সারা মুসলিম উম্মার দুশমন। পৃথিবীর মুসলিমরা তাদের গায়ে একবিন্দু রক্ত থাকতে এই অপমান সহ্য করবে না। তারা ভারতীয় পন্ডিত ও বিজেপি নেতার এই ধৃষ্টতাপূর্ণ মন্তব্যের জন্য মুসলিম উম্মার কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। তা- না হলে এই বৃষ্টতাপূর্ণ মন্তব্যের জন্য ভারতকে চরম মূল্য দিতে হবে। তারা ভারতীয় পণ্য বর্জনের জন্য সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানান।


এমএল/