উজিরপুরে দীর্ঘ একযুগ পরে সাবেক ছাত্রদল নেতার আগমনে নেতাকর্মীদের ঢল


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:০৮ অপরাহ্ন, ২৬শে সেপ্টেম্বর ২০২৪


উজিরপুরে দীর্ঘ একযুগ পরে সাবেক ছাত্রদল নেতার আগমনে নেতাকর্মীদের ঢল
ছবি: প্রতিনিধি

বরিশালের উজিরপুর উপজেলায় দীর্ঘ এক যুগ পরে সাবেক ছাত্রদল নেতা মো. শাহাদুত জামান কমরেড এর স্বদেশ প্রত্যাবর্তন হওয়ায় একনজর দেখার জন্য এবং শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে হাজারো নেতাকর্মীদের ঢল নেমেছে। 


বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে তিনি উজিরপুর পৌছায়। প্রথমে ঢাকা-বরিশাল মহাসড়কের বামরাইল বন্দরে তাকে বামরাইল ২নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সফল ইউপি সদস্য মো. জিয়া আমিন রাড়ীর পক্ষ থেকে শত শত নেতাকর্মীরা তাদের প্রিয় নেতা সাবেক ছাত্রদল নেতা মো. শাহাদুত জামান কমরেডকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এরপর উজিরপুর পৌরসভায় অবস্থান করে ফুলে ফুলে সিক্ত হলেন তিনি।


আরও পড়ুন: উজিরপুরে আশার উদ্যোগে গবাদী পশু পালনের উপর প্রশিক্ষণ


এদিকে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা শাহাদুত জামান কমরেডকে দীর্ঘ একযুগ পরে সাইপ্রাস থেকে দেশে ফিরে আসায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। ছাত্রদল নেতা শাহাদুত জামান কমরেড তৎকালীন স্বৈরাচার সরকার শেখ হাসিনার আওয়ামী লীগের সন্ত্রাসী বাহিনীর হামলা ও একাধিক মামলার শিকার হয়ে দেশ ছেড়ে বিদেশে যেতে বাধ্য হয়েছিল। 


গত ৫ আগষ্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মুখে স্বৈরাচার শেখ হাসিনা পদত্যাগ করে পালিয়ে ভারত যান। এরপর  ২৬ সেপ্টেম্বর ছাত্রদল নেতা মো. শাহাদুত জামান কমরেড দেশে ফিরে আসেন। এদিকে ত্যগী এই নেতা বাংলাদেশে ফিরে আসায় নেতাকর্মীদের মধ্যে আনন্দ ও উচ্ছ্বাস দেখা দিয়েছে এবং পুড়ো উপজেলা জুড়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিলো।


আরও পড়ুন: উজিরপুরে আশা উদ্যোগে গবাদি প্রানীর ভ্যাকসিনেশন কর্মসুচী অনুষ্ঠিত


এসময় উপস্থিত ছিলেন উজিরপুর পৌর বিএনপির আহবায়ক মো. শহিদুল ইসলাম খান, সদস্য সচিব মো. রোকনুজ্জামান টুলু, যুগ্ম আহ্বায়ক মো. গিয়াস উদ্দিন আকন, উপজেলা শ্রমিক দলের সভাপতি মো. সোলায়মান খান হাইয়ুম, পৌর যুবদলের আহবায়ক মো. শাহাবুদ্দিন আকন সাবু, সদস্য সচিব মো. হাফিজুর রহমান প্রিন্স, উপজেলা ছাত্রদলের সাবেক  সহ-সভাপতি সফিকুল ইসলাম তোতন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. মনির সরদার, পৌর আহবায়ক মো. আলাউদ্দিন বেপারী, ধামুরা ডিগ্রী কলেজের আহ্বায়ক মো. রনিসহ হাজারো নেতাকর্মী।


এমএল/