অধ্যক্ষ সালাউদ্দিন আহবায়ক ও উপাধ্যক্ষ নুরুজ্জামান সদস্য সচিব

ঢাকাস্থ চাঁদপুর সমিতির ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৫:৫৯ অপরাহ্ন, ২৯শে সেপ্টেম্বর ২০২৪


ঢাকাস্থ চাঁদপুর সমিতির ৪১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন
ছবি: প্রতিনিধি

ঢাকাস্থ চাঁদপুর জেলার সদস্যদের নিয়ে ৩য় সভায় অনুষ্ঠিত হয়। সভায় সকলের মতামতের ভিত্তিতে ৪১ সদস্য বিশিষ্ট আহবান কমিট গঠন করা হয়ছে। 


রবিবার (২৯ সেপ্টেম্বর) ঢাকাস্থ পল্টন অভিজাত হোটেলের অডিটোরিয়ামে ঢাকাস্থ চাঁদপুর জেলার সদস্যদের নিয়ে এ  সভাঅনুষ্ঠিত হয়। 


আরও পড়ুন: রাজধানীতে ট্রাফিক আইনে একদিনে ৬৩৩ মামলা


আগামী দিনে মানবিক চাঁদপুর জেলা গঠনে একযোগে কাজ করবে বলে জানান ঢাকা চাঁদপুর সমিতির নেতৃবৃন্দ। 


সকলের ঐক্যমতের ভিত্তিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা এবং হাজীগঞ্জ আইডিয়াল কলেজ অফ এডুকেশন এর অধ্যক্ষ নদীবাংলা স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ারিং লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিক্ষাবিদ ও ব্যবসায়ী  রোটারিয়ান অধ্যক্ষ মো: সালাউদ্দিন ভূঁইয়াকে আহবায়ক ও বিশিষ্ট সমাজকর্মী ও শিক্ষাবিদ উপাধ্যক্ষ নূরুজ্জামান হীরা কে সদস্য সচিব করে ৪১ সদস্য আহবায়ক কমিটি গঠন করা হয়। 


সমিতির অন্যান্য সদস্যদের মধ্যে উপদেষ্টা হিসেবে আছেন দুই বারের উপজেলা চেয়ারম্যান জনাব মো :শুক্কুর আলম পাটোয়ারী, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব কেএম আবু তাহের, বিশিষ্ট ক্রীড়াবিদ মাহবুবুর রহমান শাহিন, পরিবার পরিকল্পনা বিভাগের সাবেক ডিজি মোস্তফা সারোয়ার কামাল,  মাতৃভূমি গ্রুপের ভাইস চেয়ারম্যান,শিক্ষাবিদ এ বি এম হানিফ মিয়া ও কবি আবুল হোসেন বাঙালি।


আরও পড়ুন: গুলশানে ২ জনের মরদেহ উদ্ধার


যুগ্ন আহবায়ক হিসেবে রয়েছেন জেএস গ্রুপের কর্ণধার জসিম উদ্দিন, যুগ্ন আহবায়ক হিসেবে বিশিষ্ট ব্যবসায়ী জান্নাত ল্যান্ডমার্ক লি: ও ড্রিম লাক্সারি বিল্ডার্স  এর ব্যবস্থাপনা পরিচালক, মিডিয়া ব্যক্তিত্ব ও সমাজ সেবক লায়ন জি.এম ইমাম হোসাইন ইমন, বিশিষ্ট ব্যবসায়ী ও মাতৃভুমি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইন্জিনিয়ার মো মাইন উদ্দিন মিয়া,বিশিষ্ট সাংবাদিক ও সময়ের আলো"রপ্রকাশক গাজী আহমেদ উল্লাহ, সেবা হোল্ডিং এর ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম,আলমগীর হোসেন পলাশ, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব,সমাজসেবক মাহবুবুর রহমান ভূঁইয়া, বিশিষ্ট সাংবাদিক এমএইচ রবিন,বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী নজরুল ইসলাম, ব্যবসায়ী কবির হোসেন, ব্যবসায়ী আব্দুল হান্নান। সদস্য হিসেবে আছেন আব্দুল মতিন (দপ্তর), মোহাম্মদ শাহাদাত হোসেন (কোষাধক্ষ্য), রত্না আতিকুর, মুক্তার আরেফিন, মহিউদ্দিন রাফি, সাঈদ হাসান,মো আনোয়ার শাহ, ইঞ্জিনিয়ার গাজী ওমর ফারুক, ব্যাংকার শফিকুল ইসলাম,এডভোকেট হাসান মিয়াজী, আল কাউসার সিদ্দিক, ইঞ্জিনিয়ার ফারুক,মোফাজ্জল হোসেন, শহিদুল ইসলাম পাটোয়ারী, নুর নবী সুমন, মিজানুর রহমান রনি, ফজলুর রহমান পলাশ, কামরুল হাসান, হাবিবুর রহমান প্রধান, নূরনবী শাওন, আব্দুস সামাদ, আজাদ হোসেন, বেলাল হোসেন, মোহাম্মদ বাহার, সাইফুল চৌধুরী, এইচ এম মানসুর, হাবিবুর রহমান,জে এইচ টিপু, গাজী মঈন উদ্দিন।


উপস্থিত নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন আগামী দিনে চাঁদপুর জেলাকে মানবিক জেলা হিসেবে প্রতিষ্ঠিত করতে ঢাকাস্থ চাঁদপুর সমিতি অগ্রণী ভূমিকা পালন করবেন।


জেবি/এসবি