জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে তরুণীকে হত্যা, প্রেমিক আকাশ আটক


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২০ অপরাহ্ন, ১লা অক্টোবর ২০২৪


জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে তরুণীকে হত্যা, প্রেমিক আকাশ আটক
প্রেমিক আকাশ ও প্রেমিকা জারা সেতু।

সাভারে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে জারা সেতু (১৯) নামে এক তরুণীকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শেরে বাংলা নগর থানা পুলিশ চারজনকে আটক করলেও সাভার মডেল থানা পুলিশ ঘটনার সাথে জড়িত একজনকে আটকের বিষয় জানান। 


সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  জুয়েল মিঞা  ঘটনা সত্যতা নিশ্চিত করে  এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান।  এরআগে শনিবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওই তরুণীর মরদহ সুরতহাল ও চারজনকে আটক করে শেরেবাংলা নগর থানা পুলিশ। 


নিহত সেতু সাভারে পৌর এলাকার ছায়াবীথি মহল্লা একটি ভাড়া বাসায় বসবাস করতেন। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। আটককৃত ব্যক্তি নাম -আকাশ (২০)।  তিনি সাভার পৌর এলাকার একই মহল্লার বাসিন্দা বলে জানা গেছে। 


পুলিশ জানায়, শনিবার রাতে আকাশ জন্মদিন উপলক্ষে সাভারের আড়াপাড়া সাবেক ছাত্রলীগ নেতা আতিকের অফিসের পাশে ঠান্ডু মোল্লার ৬য় তলা  ভবনের  ছাদে নিয়ে যায়। সেখানে সেতু আকাশকে বিয়ের জন্য চাপ দিলে তাদের মধ্যে ঝগড়া হয়। এর একপর্যায়ে আকাশ উত্তেজিত হয়ে সেতুকে ছুরি দিয়ে আঘাত করেন। পরে তার তিন বন্ধুর সহায়তায় রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক সেতুকে  মৃত ঘোষণা করে এবং শেরেবাংলা নগর থানায় খবর দেন। 


শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই)  নুসরাত জাহান বলেন, রাত দেড়টার দিকে সাভার থেকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত অবস্থায় এক তরুণীকে নিয়ে আসে চার যুবক। সেখান সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ কর্তৃপক্ষ ওই চার যুবককে আটক করে শেরেবাংলা নগর থানায় খবর দেয়।  পরে হাসপাতালে গিয়ে ওই তরণীর মরদেহ সুরতহাল করা হয়েছে। ওই তরুণীকে ছুরি দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে।  এছাড়াও ঘটনার সাথে জড়িত সন্দেহ চার যুবককে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা । 


তবে শেরেবাংলা নগর থানা থেকে  চারজনকে সাভার মডেল থানায় হস্তান্তর করলেও একজনকে ঘটনার সঙ্গে জড়িত দেখিয়ে আটক করে সাভার মডেল থানা পুলিশ । 


সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল মিঞা বলেন, সেতু হত্যার ঘটনায়  হাসপাতাল থেকে চারজনকে শেরে বাংলানগর থানা আটক করে। কিন্তু ঘটনার সঙ্গে জড়িত একজন থাকায় আকাশ নামে এক যুবককে  আটক করা হয়েছে। বাকি তিনজনকে মুচলে ছেড়ে দেওয়া হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।


আরএক্স/