রাতে পুজা মন্ডপ পরিদর্শনে সরিষাবাড়ী থানার ওসি চাঁদ মিয়া


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪:০৮ অপরাহ্ন, ৪ঠা অক্টোবর ২০২৪


রাতে পুজা মন্ডপ পরিদর্শনে সরিষাবাড়ী থানার ওসি চাঁদ মিয়া
ছবি: প্রতিনিধি।

মাসুদুর রহমান: জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কয়েকটি পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন সরিষাবাড়ী  থানার  অফিসার ইনচার্জ চাঁদ মিয়া  ।  


শুক্রবার (৪ অক্টোবর) রাত সাড়ে ১২ থেকে আরামনগর বাজার, ঝালুপাড়া, শিমলা বাজার, বাউশী এলাকায়  তিনি  মন্ডপগুলো  পরিদর্শন করেন । পরিদর্শন এর সময় পূজা উদযাপন কমিটির লোকজনের সাথে মন্দিরের নিরাপত্তা সহ আইন-শৃঙ্খলা বিষয়ক বিবিধ বিষয় নিয়ে আলোচনা করা হয়।


এ সময় সরিষাবাড়ী  থানার  অফিসার ইনচার্জ চাঁদ মিয়া জানান, পূজা মন্ডপে শান্তি শৃঙ্খলা বজায় রাখা ও সার্বিক নিরাপত্তা বিষয়ে  পুলিশ বাহিনী সোচ্চার রয়েছে। 


তিনি আরো বলেন, আমরা সামাজিক সম্প্রীতিতে বিশ্বাস করি, আমরা ধর্মীয় সম্প্রীতিতে বিশ্বাস করি। এটা শুধু আমি চাইলেই হবে না, আপনাদের সকলকে বিশ্বাস করতে হবে। কেউ যেনো কোনো অবস্থাতেই উস্কানিমূলক কিছু করতে না পারে।  আর উস্কানিমূলক কর্মকান্ডের কোন সংবাদ থাকলে তৎক্ষনাত আইন-শৃঙ্খলা বাহিনীকে অবগত করার জন্য অনুরোধ  জানান তিনি।   হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। উৎসবে যে কোনো সংঘাত এড়াতে প্রতিটি পূজা মন্ডপ থাকবে কঠোর নজরদারীতে। কেউ বিশৃঙ্খলা করার চেষ্টা করলে ছাড় দেওয়া হবে না৷