মাধবপুরে ফেরিওয়ালার সাথে পালালেন স্কুল শিক্ষিকা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৪ অপরাহ্ন, ৮ই অক্টোবর ২০২৪


মাধবপুরে ফেরিওয়ালার সাথে পালালেন স্কুল শিক্ষিকা
ফাইল ছবি।

হবিগঞ্জের মাধবপুর উপজেলার এক স্কুল শিক্ষিকা, এসএসসি পরীক্ষার্থী মেয়েসহ তিন সন্তান রেখে এক ফেরিওয়ালার সাথে পালিয়ে গেছেন। ওই শিক্ষিকার নাম কানিজ ফাতেমা, যিনি উপজেলার বুল্লা ইউনিয়নের বানেশ্বর গ্রামের মিজান মিয়ার স্ত্রী এবং বুল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। মিজান মিয়া ও তার স্ত্রী মাধবপুর পৌরসভার সবুজবাগে বসবাস করতেন।  


আরও পড়ুন: মৌলভীবাজারে উৎসবমূখর পরিবেশে আসন্ন শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে


মিজান মিয়া জানান, কানিজ গত ৫ সেপ্টেম্বর হবিগঞ্জ জেলা সদরে ২১ দিনের প্রশিক্ষণে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। ২৭ সেপ্টেম্বর, তিনি মিজানকে ডাকযোগে তালাকনামা পাঠান এবং পরের দিন ফোনে জানান, তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের হান্নান খন্দকারের ছেলে, ফেরিওয়ালা ওয়াসিম খন্দকারকে বিয়ে করেছেন। ওয়াসিম গ্রামে গ্রামে ঘুরে প্লাস্টিকের খেলনা বিক্রি করেন।  


আরও পড়ুন: যমুনায় প্রবেশ করলো ৩৫ প্রত্যাশীদের প্রতিনিধিদল


মিজান আরও জানান, প্রায় ২০ বছর আগে তিনি কানিজ ফাতেমাকে বিয়ে করেন, তখন তিনি এসএসসি পরীক্ষার্থী ছিলেন। বিয়ের পর মিজান তাকে বিএ পাস করান এবং পরে তিনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষিকা হিসেবে যোগদান করেন। তাদের সংসারে তিন সন্তান রয়েছে— বড় মেয়ে ইশা (১৫), যিনি এবছর এসএসসি পরীক্ষা দেবেন, এবং দুই ছেলে ইশান (১১) ও ইমরান (৮)।  


মিজান অভিযোগ করেন, কানিজ ফাতেমা চলে যাওয়ার সময় ঘরে রাখা বাড়ি বিক্রির ১২ লাখ টাকা এবং সাড়ে ৩ ভরি স্বর্ণ নিয়ে গেছেন। তবে তিনি বলেন, সন্তানদের মুখের দিকে তাকিয়ে ফিরে এলে কানিজ ফাতেমাকে যথাযথ মর্যাদায় গ্রহণ করবেন।


আরএক্স/