উজিরপুরে গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:২৭ অপরাহ্ন, ৮ই অক্টোবর ২০২৪


উজিরপুরে গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন
ছবি: প্রতিনিধি।

মো: এমদাদুল কাসেম সেন্টু: বরিশালের উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নে সঞ্চয়ের নামে সামাজিক উন্নয়ন মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর মালিক জিহাদ মোর্শেদ সজল গ্রাহকদের কাছ থেকে কোটি কোটি আত্মসাৎ করেছে এর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ১০ টায় উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের খোলনা গ্রামে এনজিওর সামনে ভুক্তভোগী মাইনুল সরদারের নের্তৃত্বে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করে ভুক্তভোগী শত শত নারী-পুরুষ গ্রাহকরা। এসময় বিক্ষুব্ধ গ্রাহকরা  আত্মসাৎকৃত টাকা ফেরতসহ অভিযুক্তকে অচিরেই গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি ও বিচারের দাবিতে বিভিন্ন শ্লোগান দেন।


অচিরেই তাদের দাবি মানা না হলে পরবর্তীতে আরো কঠোর আন্দোলন কর্মসূচি পালন করা হবে বলে হুশিয়ারি দেন তারা। এছাড়া গ্রাহকরা অভিযোগ করে বলেন তাদের শেষ সম্বল সাড়া জীবনের গচ্ছিত কোটি কোটি টাকা সঞ্চয়ের নামে প্রতারণা করে জিহাদ মোর্শেদ সজল হাতিয়ে নেয়। এর প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ভুক্তভোগী গ্রাহকরা। 


এ ব্যপারে  অভিযুক্ত এনজিওর মালিক জিহাদ মোর্শেদ সজল জানান,আমাকে সুযোগ দিলে সকল গ্রাহকদের টাকা পরিশোধ করবো। 


উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ রিয়াদ খান জানান,বিষয়টি জানা নেই, তবে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন জানান,বিষয়টি নিয়ে অভিযুক্ত এনজিওর মালিক জিহাদ মোর্শেদকে নোটিশ প্রদান করা হবে এবং পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


আরএক্স/