সাধারণ জনগণের স্বাস্থ্য সেবায় আমার গৌরব ফাউন্ডেশনের ভূমিকা প্রশংসনীয়: ইলিয়াস মোল্লাহ এমপি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সাধারণ জনগণের স্বাস্থ্য সেবায় আমার গৌরব ফাউন্ডেশনের ভূমিকা প্রশংসনীয়: ইলিয়াস মোল্লাহ এমপি

সকলের জন‍্য চিকিৎসা সেবা নিশ্চিত করতে আমার গৌরব ফাউন্ডেশনের বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইলিয়াস মোল্লাহ্ বলেন সাধারণ  জনগণের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আমার গৌরব ফাউন্ডেশনের  ভূমিকা প্রশংসনীয়। 

সরকারের স্বাস্থ্য নীতি অনুসরণ করে আমার গৌরব ফাউন্ডেশন এভাবেই তাদের কার্যক্রম অব‍্যাহত রাখবে বলে আশাবাদ ব‍্যক্ত করেন। আমার গৌরব ফাউন্ডেশনের চেয়ারম্যান আফরোজা তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আলোক হেলথ কেয়ারের মোঃ লোকমান হোসেন, আমার গৌরব ফাউন্ডেশনের মহাসচিব মোহাম্মদ ওয়ারেছ হোসেন, সিঃ ভাইস প্রেসিডেন্ট রফিকুল ইসলাম কাজল, ভাইস চেয়ারম্যান মোবারক হোসেন মজুমদার ও মেজবাহ উদ্দিন আহমেদ, নুরুল আহাদ চৌধুরী, যুগ্ম মহাসচিব এম মামুন মোল্লাহ, সাংগঠনিক সম্পাদক নজরুল কবির, সহ অর্থ সম্পাদক হেমায়েত হোসেন, আইন সম্পাদক ভূষণ কুমার ও সদস্য শিউলি রায় প্রমূখ।

শনিবার (২ এপ্রিল) সকাল ৯ টায় আমার গৌরব ফাউন্ডেশনের আয়োজিত বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ কর্মসূচিতে প্রায় ৫০০ গরীব অসহায় দিন মজুরদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করা হয়েছে। সকাল ১০ টা হতে শুরু হয়ে বিকাল ৪.০০ টা পর্ষন্ত ফ্রি চিকিৎসা ক্যাম্পে এসে এলাকার রোগীরা চিকিৎসা সেবা গ্রহন করেন। এছাড়াও ফ্রি রক্ত গ্রুপ নির্ণয় , ডায়াবেটিস পরীক্ষা, ব্লাড পেশার পরীক্ষা করা হয়।

আর এইস/  জি আই/