সাভারে সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ শ্রমিকের


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৩ অপরাহ্ন, ১৮ই অক্টোবর ২০২৪


সাভারে সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ শ্রমিকের
ছবি: সংগৃহীত

ঢাকার সাভারে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে নেমে বিষক্রিয়ায় দুই নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সাভারের হেমায়েতপুরের দক্ষিণ মেইটকা গ্রামের প্রবাসী লাল মিয়ার নির্মাণাধীন সেপটিক ট্যাংকে নেমে শুক্রবার সকালে তাদের মৃত্যু হয়।


শুক্রবার (১৮ অক্টোবর) সকালে সাভারের হেমায়েতপুরে এ ঘটনা ঘটেছে।


আরও পড়ুন: ধামরাইয়ে বিভিন্ন মণ্ডপ পরিদর্শন করলেন ইয়াসিন ফেরদৌস মুরাদ


নিহতরা হলেন- সাভারের হেমায়েতপুরের ঝাউচরের দক্ষিণ মেইটকা গ্রামের মো. আনিসুল হক (৪০) ও সাদিকুল ইসলাম (৩৯)। উভয়েই পেশায় রাজমিস্ত্রি।


স্থানীয়রা জানান, শুক্রবার সকালে প্রবাসী লাল মিয়ার নির্মাণাধীন সেপটিক ট্যাংকের ভেতরে কাজ করতে নামেন এক নির্মাণ শ্রমিক। দীর্ঘ সময় অতিবাহিত হলেও তার কোনো সাড়াশব্দ না পেয়ে। অপর একজন শ্রমিক সেপটিক ট্যাংকে নেমে যায়। পরবর্তীতে দুজনেরই কোনো সাড়াশব্দ পাওয়া না গেলে স্থানীয়রা সাভার ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সেপটিক ট্যাংকের ভেতর থেকে অচেতন অবস্থায় ওই দুই নির্মাণ শ্রমিককে উদ্ধার করে। পরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


আরও পড়ুন: ঢাকা জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার ধামরাইয়ে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন


ট্যানারি ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার পরিতোষ গণমাধ্যমকে বলেন, খবর পেয়ে অচেতন অবস্থায় দুই নির্মাণ শ্রমিককে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  


আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) জুয়েল মিয়া বলেন, দুইজনের মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করা হয়েছে। এব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


এমএল/