সনি-র‍্যাংগস নিয়ে এলো ‘সনি ফাইভ ষ্টার ভ্যাকেশন : জিতবে এবার সবাই’ ক্যাম্পেইন


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৭:২০ অপরাহ্ন, ১৯শে অক্টোবর ২০২৪


সনি-র‍্যাংগস নিয়ে এলো ‘সনি ফাইভ ষ্টার ভ্যাকেশন : জিতবে এবার সবাই’ ক্যাম্পেইন
ছবি: জনবাণী

সনি-র‍্যাংগস নামে বহুলভাবে পরিচিত প্রতিষ্ঠান র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিডিট , লালমাটিয়া র‌্যাংগস ফ্ল্যাগশিপ স্টোরে, বাংলাদেশের সনি ফ্যানদের জন্য ‘সনি ফাইভ ষ্টার ভ্যাকেশন : জিতবে এবার সবাই’ ক্যাম্পেইনের আনুষ্ঠানিক ঘোষণা করেছে।


এ বছরের সনি টিভির, "সিনেমা আসছে তোমার ঘরে" থিম -কে কেন্দ্র করে ২০২৪ সালের নতুন সনি BRAVIAএলইডি টিভি ও ULT সিরিজের উদ্বোধন উপলক্ষে এই বিশেষ ক্যাম্পেইনের সূচনা। বাংলাদেশের সনি প্রেমীদের জন্য, সনি-র‍্যাংগস কক্সবাজারে ০৩ দিন, ০২ রাত ৫ তারকা হোটেলের থাকার সুজোগ নিয়ে "সনি ফাইভ স্টার ভ্যাকেশন :: জিতবে এবার সবাই" ক্যাম্পেইন ঘোষণা করেছে। যে কোন গ্রাহক ৫৫" এবং তার উপরে সনি নতুন BRAVIA ৩, ৭, ৮, ৯ মডেল এবং ULT১০০০ কিনলেই এই অফারটি উপভোগ করবেন।


সনি BRAVIA২০২৪ সিরিজের গুগুল টিভি। এই নতুন সিরিজে থাকছে 4K HDR picture quality এবং advance Mini LED technology, যা প্রতিটি মুভি নাইটকে নিয়ে যাবে ব্লকবাস্টারের experience -এ।  XR Backlight MasterDrive সহ BRAVIA ৯ দিচ্ছে unparalleled contrast ও  brightness। যা cinematic experience এর এক নতুন দুনিয়ায় নিয়ে যাবে। আরো রয়েছে স্মার্ট গুগল টিভি ফিচার, Voice Control ও  Ambient Mode, যা দিবে বিনোদনের এক ভিন্ন মাত্রা!  


এছাড়াও, Sony New ULT সিরিজ এসে গেছে Massive Bass এবং Ultimate Vibes নিয়ে গান শোনার অভিজ্ঞতাকে পাল্টে দিতে! আড্ডায় কিংবা পার্টি হবে আরো প্রাণবন্ত, Sony ULT Tower ১০ সিরিজের নতুন Music System এর সাথে। অথবা ULT Wear headphone কানে হারিয়ে যাবে head-shaking bass মিউজিকের দুনিয়ায়।


সমস্ত নতুন মডেল ইতিমধ্যেই দেশব্যাপী ঝড়হু-জধহমং শোরুম এবং অনলাইন স্টোর: ংযড়ঢ়.ৎধহমং.পড়স.নফ- এ পাওয়া যাচ্ছে। উদ্বোধন উপলক্ষে সকল ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় সনি সাউন্ডবার, নেটফ্লিক্স সাবস্ক্রিপশনসহ আকর্ষণীয় ডিসকাউন্ট।  


মিঃ রিকি লুকাস, ব্রাঞ্চ হেড, সনি ইলেক্ট্রনিক্স সিঙ্গাপুর লিঃ (বাংলাদেশ ব্রাঞ্চ) এবং মোহাম্মদ জানে আলম, সিনিয়র জেনারেল ম্যানেজার, র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, -যৌথভাবে এই ঘোষণা করেন। সনি ইলেকট্রনিক্স বাংলাদেশ টিম এবং র‌্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেডের বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য,  র‍্যাংগস ইলেকট্রনিক্স লিমিডিট., গত ৪০ বছর থেকে বাংলাদেশে সনি এর অফিসিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সাথে বিশ্ববিখ্যাত সনি - ব্র্যান্ড এর সব ধরণের পণ্য বাংলাদেশের বাজারে বাজারজাত করে আসছে।  


জেবি/এসবি