ওবায়দুল কাদেরের খোঁজ দিতে পারলে প্রাইজ দেবো: স্বরাষ্ট্র উপদেষ্টা


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৮:৪৮ অপরাহ্ন, ১৯শে অক্টোবর ২০২৪


ওবায়দুল কাদেরের খোঁজ দিতে পারলে প্রাইজ দেবো: স্বরাষ্ট্র উপদেষ্টা
ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের খোঁজ দিতে পারলে পুরস্কার দেবেন বলে ঘোষণা দিয়েছেন স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরী। 


শনিবার (১৯ অক্টোবর০ রাজশাহী বিজিবির সেক্টর সদরদপ্তর পরিদর্শন শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।


ওবায়দুল কাদেরের অবস্থানের বিষয়ে সরকারের কাছে হালনাগাদ কোনো তথ্য নেই জানিয়ে স্বরাষ্ট্র উপদেষ্টা গণমাধ্যমকর্মীদের বলেন, “আপনারা তো অনুসন্ধানী সাংবাদিকতা করেন, আমি ভাই আপনাদের কাছে একটা অনুরোধ করবো- আপনারা যদি আমাকে এরকম একটা খবর (ওবায়দুল কাদেরের অবস্থান সম্পর্কে) দিতে পারেন আমি আপনাদের একটা প্রাইজ দিয়ে দেবো। আপনারা আমাদেরকে কিন্তু অনেক সংবাদ দিতে পারেন।”


আরও পড়ুন: প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠক শেষে যা জানাল এলডিপি


এছাড়া আ. লীগ সরকারের আমলে মেধার বাইরে নিয়োগ পাওয়া বিসিএস কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও বলেছেন এই উপদেষ্টা। তিনি বলেন, “আওয়ামী ফ্যাসিস্ট সরকারের গত ১৫ বছরে বিভিন্ন অনিয়মের মাধ্যমে সরকারি চাকরিতে নিয়োগ হয়েছে। কেউ কেউ মেধারভিত্তিতে চাকরি পেয়েছেন, কিন্তু যারা দলীয় বিবেচনায় চাকরি পেয়েছেন তাদের ক্ষেত্রে ব্যবস্থা নেওয়া হবে।”


আরও পড়ুন: ১৫ দিনের আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়লো আউটসোর্সিং কর্মীরা


অপর এক প্রশ্নের উত্তরে স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, “গত ৫ আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের পর বাহিনীতে ১৮৭ জন পুলিশ কর্মকর্তা যোগদান করেননি। এখন তারা আর পুলিশ নয়, তারা এখন সন্ত্রাসী।  তাদের  গ্রেফতার  করে আইনের মুখোমুখি করা হবে।”


জেবি/এসবি