কুবি প্রশাসনে একযোগে ৩০ কর্মকর্তা-কর্মচারীকে বদলি


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০৮:৫৬ অপরাহ্ন, ২৩শে অক্টোবর ২০২৪


কুবি প্রশাসনে একযোগে ৩০ কর্মকর্তা-কর্মচারীকে বদলি
ফাইল ছবি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বিভিন্ন বিভাগ এবং দপ্তরে কর্মরত ২০ জন কর্মকর্তা এবং ১০ জন কর্মচারীকে বলদি করা


বুধবার (২৩ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মজিবুর রহমান মজুমদার সাক্ষরিত পৃথক দুইটি অফিস আদেশ থেকে এসব তথ্য জানা যায়।


অফিস আদেশ থেকে জানা যায়, পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ রেজাউল করিমকে বলদি করে দেওয়া হয়েছে কাজী নজরুল ইসলাম হলের দায়িত্বে। এছাড়া রেজিস্ট্রার দপ্তরের ডেপুটি রেজিস্ট্রার মো. আমিরুল হক চৌধুরীকে শেখ হাসিনা হলে, রেজিস্ট্রার দপ্তরের ডেপুটি রেজিস্ট্রার মুহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে প্রকৌশল অনুষদের ডিন অফিসে, কেন্দ্রীয় লাইব্রেরীর ডেপুটি রেজিস্ট্রার রিজোয়ানা করিমকে নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলে, নিরাপত্তা শাখার সহকারী রেজিস্ট্রার মো. মোশারফ হোসেন ভূঁইয়াকে পরিবহণ পুলে বদলি করা হয়েছে।


আরও পড়ুন: রাবিতে যুক্তরাষ্ট্রে উচ্চশিক্ষার সুযোগ বিষয়ক সেমিনার


এছাড়া ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অফিসের সহকারী রেজিস্ট্রার গাজী মোহাম্মদ আবদুল হান্নানকে প্রকৌশল দপ্তরে, কেন্দ্রীয় লাইব্রেরীর সহকারী রেজিস্ট্রার মো. আকতার হোসেনকে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অফিসে, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ রহমত উল্লাহকে প্রকৌশল দপ্তরে, রেজিস্ট্রার দপ্তরের সহকারী রেজিস্ট্রার কামরুল আহসান রুবেলকে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরে, এস্টেট শাখার সহকারী রেজিস্ট্রার দিলশাদ পারভীনকে মার্কেটিং বিভাগে, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ ময়নাল হোসেনকে পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরে, প্রকৌশল দপ্তরের সেকশন অফিসার মো. ইমাম হাসানকে কলা ও মানবিক অনুষদের ডিন অফিসে বদলি করা হয়েছে।


তাছাড়াও, কলা ও মানবিক অনুষদের ডিন অফিসের সেকশন অফিসার ওমর ফারুক মামুনকে পদার্থবিজ্ঞান বিভাগে, কেন্দ্রীয় লাইব্রেরীর সেকশন অফিসার নুর মোহাম্মদকে রেজিস্ট্রার দপ্তরে, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের সেকশন অফিসার মোঃ মাসুদুর রহমানকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে, কাজী নজরুল ইসলাম হলের সেকশন অফিসার মোহাম্মদ এরশাদুল আলমকে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরে, অর্থ ও হিসাব দত্তরের সেকশন অফিসার মোহাম্মদ আতিকুর রহমানকে নৃবিজ্ঞান বিভাগ, অর্থ ও হিসাব দপ্তরের হিসাব কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন চৌধুরীকে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরে, পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের সহকারী হিসাব কর্মকর্তা মো. আবুল কালামকে অর্থ ও হিসাব দপ্তরে, প্রকৌশল দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা দিপক চন্দ্র মজুমদারকে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলে বদলি করা হয়েছে।


আরো জানা যায়, কর্মচারীদের মধ্যে পদার্থবিজ্ঞান বিভাগের কম্পিউটার অপারেটর মোঃ নাছির উল্যাহকে রেজিস্ট্রার দপ্তরে, রসায়ন বিভাগের কম্পিউটার অপারেটর বেন-ই-আমিনকে আইকিউএসি সেলে, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের কম্পিউটার অপারেটর মো. মহসিনকে ফার্মেসী বিভাগে, পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের কম্পিউটার অপারেটর আলমগীর হোসেনকে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অফিসে, ফার্মেসী বিভাগের অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট পূজয় সিংহকে পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরে স্থানান্তর করা হয়েছে।


আরও পড়ুন: গণঅভ্যুত্থান এর মাধ্যমে রাষ্ট্রপতি এবং সংবিধান অকার্যকর হয়ে গেছে: নাহিদ


এছাড়া, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট মো. আল হাসানকে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরে, শিক্ষক লাউন্সের কার্য সহকারী মো. আবুল কাউছার আজাদ ভূইয়াকে গণিত বিভাগে, মার্কেটিং বিভাগের অফিস সহকারী কাম ডাটা প্রসেসর স্বপন রবি দাসকে শিক্ষক লাউন্সে, আইকিউএসি সেলের অফিস সহকারী কাম ডাটা প্রসেসর মো. জসিম উদ্দিনকে রসায়ন বিভাগে এবং এস্টেট শাখার পরিচ্ছন্নতা কর্মী মো. শাহ জালালকে মার্কেটিং বিভাগে স্বপদে বদলি করা হয়েছে।


বদলির বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মজিবুর রহমান মজুমদার বলেন, এখানে অভিজ্ঞতার ভিত্তিতে এবং অভ্যন্তরীণ ব্যবস্থাপনার জন্যে তাদের স্থানান্তর করা হয়েছে।


এমএল/