প্রেমের সম্পর্ক মানেনি পরিবার, আত্মঘাতী প্রেমিক যুগল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


প্রেমের সম্পর্ক মানেনি পরিবার, আত্মঘাতী প্রেমিক যুগল

এক প্রেমিক যুগলের দেহ উদ্ধার নিয়ে চাঞ্চল‍্য। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুরের তপন থানার রামপাড়া চেচড়া মান্দাপাড়া এলাকায়। মৃত প্রেমিক যুগলের নাম প্রকাশ সরকার (২১) ও প্রিয়া কর্মকার ( ১৬)। বাড়ি বংশীহাড়ি থানার ধূমশাদীঘি ও চকসাদুল্লা এলাকায়। 

জানা গেছে, মৃত যুবক মুদির দোকানের শ্রমিকের কাজ করত। আর প্রেমিকা কিশোরী বংশীহারী উচ্চ বিদ‍্যালয়ের মাধ‍্যমিক পরীক্ষার্থী। 

স্থানীয় সূত্রে প্রকাশ, প্রায় ২ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল ওই প্রেমিক যুগলের মধ‍্যে। তবে পরিবারের সদস্যরা তাঁদের প্রেমের সম্পর্ক মেনে নেয়নি। এরই মধ‍্যে বুধবার বিকেলে জিনিস কেনার নাম করে বাড়ি থেকে বের হয়ে ওই যুবকের সাথে পালিয়ে যায় কিশোরী। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করে ও কোনো খোঁজ মেলেনি দু'জনের। বৃহস্পতিবার সকালে তপন ব্লকের মান্দাপাড়া এলাকায় খালি মাঠের মধ‍্যে একটি গাছ থেকে উদ্ধার হয় প্রেমিক যুগলের ঝুলন্ত দেহ। গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে মুখোমুখিভাবে একই সঙ্গে আত্মঘাতী হয়েছে দু'জন। এনিয়ে ব‍্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। 

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন তপন থানার পুলিশ। প্রেমিক যুগলের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন‍্য বালুরঘাট সদর হাসপাতালে প্রেরণ করেন পুলিশ। পুরো ঘটনাটি খতিয়ে দেখছেন তপন থানার পুলিশ।

এসএ/