ব‍্যবসার হিসাব দিতে না পারায় ছেলেকে আগুনে পুড়িয়ে মারল বাবা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ব‍্যবসার হিসাব দিতে না পারায় ছেলেকে আগুনে পুড়িয়ে মারল বাবা

ব‍্যবসার হিসাব ঠিকমতো দিতে না পারায় রাগান্বিত হয়ে আগুনে পুড়িয়ে মারলেন বাবা। এই মর্মান্তিক ঘটনার সাক্ষী হলো ভারতের বেঙ্গালুরুতে। গত ১ এপ্রিল ওই ঘটনাটি ঘটেছিল। এরপরই দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় আক্রান্ত অর্পণকে। বৃহস্পতিবার সকালে তাঁর মৃত্যু হয়। অভিযুক্ত বাবাকে গ্রেফতার করছে পুলিশ। 

জানা যায়, ভারতের বেঙ্গালুরুর বাল্মিকীনগরের বাসিন্দা অভিযুক্ত সুরেন্দ্র ফেব্রিকের ব‍্যবসায়ী। সেই ব‍্যবসার দেড় কোটি টাকার হিসাব মিলছিল না। সেই হিসাব তিনি চেয়েছিলেন ছেলের কাছে।  সেই সময় অর্পণ দোকানেই ছিলেন। বিষয়টি নিয়ে দু'জনের মাঝে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। এরপর তাঁর উপর স্পিরিট ঢলে দেন সুরেন্দ্র। তারপর এতে আগুন লাগিয়ে দেন। 

প্রথম ছোঁড়া দেশলাই কাঠি থেকে আগুন ধরেনি। কিন্তু দ্বিতীয় কাঠি থেকে আগুন লেগে যায় অর্পণের শরীরে। এরপরই পাগলের মতো দৌড়াতে থাকেন ছেলেটি। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নিকটবর্তী ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় শরীরের ৬০শতাংশ পুঁড়ে যায়। বৃহস্পতিবার ওই হাসপাতালে মৃত্যু হয় অর্পণের। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। এক প্রতিবেশী পুলিশের কাছে সুরেন্দ্রের নাম বলেন। এরপরই তাঁকে গ্রেফতার করে পুলিশ। সিসিটিভি ফুটেজে ঘটনাটি ধরা পড়েছে বলে জানা যায়। 

পুলিশ ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে।

এসএ/