বিয়ে ১০ মাস পরে ছেড়ে গেল স্ত্রী, শোকে স্বামীর মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিয়ে ১০ মাস পরে ছেড়ে গেল স্ত্রী, শোকে স্বামীর মৃত্যু

বিয়ের মাত্র ১০ মাস পরেই বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন স্ত্রী, এমনকি সালিশি সভার মাধ‍্যমে ভেঙ্গে যায় দু'জনের বিয়েও। এছাড়াও স্ত্রীকে দিতে হবে মোটা অংকের খোরপোশ। এসবের মাঝেই আকস্মিক ঘুমের মধ‍্যে প্রাণ হারালেন যুবক। নিজের ঘর থেকেই উদ্ধার হয় ওই যুবকের দেহ। 

মর্মান্তিক হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের ময়নাগুড়ি ব্লকের দক্ষিণ পুঁটিমারি এলাকায়। মৃত যুবকের নাম হল কম্বু বর্মণ। 

পরিবারের সূত্রে প্রকাশ, রীতিমতো ধুমধাম করেই বিয়ে দেওয়া হয়েছিল কম্বু বর্মণের। কিন্তু দাম্পত‍্য জীবন সুখের হয়নি তাঁর। বিয়ের মাত্র ১০ মাসের মধ‍্যেই কম্বুর স্ত্রী ছেড়ে চলে যান। এদিকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে বসে সালিশি সভাও। সেখানেই ভেঙ্গে যায় দু'জনের বিয়ে। শুধু তাই নয়, সালিশি সভায় ঠিক হয় যে, স্ত্রীকে খোরপোশ বাবদ ৪ লক্ষ টাকা দিতে হবে ওই যুবককে। সেই অনুযায়ী, স্ত্রীকে ২ লক্ষ টাকা দিয়ে দেন তিনি। 

জানা যায়, তাঁর স্ত্রীর নাম বিজয়া রায়। তিনি ময়নিগুড়ি ব্লকের রাজার হাট এলাকায় বাসিন্দা। কিন্তু ওই সময়েই মাতৃহারা হন কম্বু, এমতাবস্থায়, সবদিক থেকেই জর্জরিত হয়ে পড়েন তিনি। স্ত্রী চলে যাওয়া, খোরপোশের টাকা এবং মায়ের মৃত্যুতে রীতিমতো দিশেহারা হয়ে পড়েন ওই যুবক। এই আবহেই শোওয়ার ঘর থেকে উদ্ধার হয় তাঁর নিথরদেহ। প্রাথমিকভাবে ঘুমন্ত অবস্থাতেই কম্বুর মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। 

এদিকে পুলিশ দেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন‍্য জলপাইগুড়ি জেলা হাসপাতালে প্রেরণ করা হয়। তবে কিভাবে এই অস্বাভাবিক মৃত্যু ঘটল তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

এসএ/