এবার স্বর্ণ ব্যবসায়ী সাকিব


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


এবার স্বর্ণ ব্যবসায়ী সাকিব

খেলাধুলার পাশাপাশি ব্যবসায়িক ক্ষেত্রেও বেশ আলোচিত সাকিব আল হাসান। হোটেল, রেস্তোরাঁ, ট্রাভেল এজেন্সি, ইভেন্ট ম্যানেজমেন্ট, কাঁকড়াসহ নানা ব্যবসার পর এবার স্বর্ণ ব্যবসায় নাম লেখালেন বিশ্বসেরা অলরাউন্ডার।

কিউরিয়াস লাইফ স্টাইলের সঙ্গে যৌথভাবে স্বর্ণ ব্যবসায় যুক্ত হয়েছেন সাকিব। গতকাল শুক্রবার রাজধানীর বনানীতে এর শো-রুম উদ্‌বোধন করেন বিশ্বসেরা অলরাউন্ডার।

নতুন ব্যবসা নিয়ে প্রশ্নের মুখোমুখি হওয়া সাকিব বললেন, ‘আমার হয়তো অনেকগুলো ব্যবসা আছে। কিন্তু, সেগুলোতে আমি নিজে সময় দিই না। হয়তো আমি অনুষ্ঠান বা এ রকম কিছুতে আসি, কিন্তু নিজে কোনো অফিস বা এমন কিছু করি না। সেসব জায়গায় কোয়ালিফায়েড লোক থাকে, যাতে কাজটা ভালোভাবে চালিয়ে নেওয়া যায়।’

তবে, এত কিছুর মধ্যে ক্রিকেটটাও সবার আগে সাকিবের কাছে। তিনি বলেন, ‘আমার প্রথম প্রাধান্য সবসময় ক্রিকেট। এমন তো নয় যে, একটা মানুষের ক্রিকেট খেলার পর আর কোনো সময় থাকে না। যখন খেলায় থাকি না, তখন এগুলোতে সময় দেওয়া হয়।’

বর্তমানে বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলা নিয়ে ব্যস্ত আছেন সাকিব। আসন্ন শ্রীলঙ্কা সিরিজের জন্য নিজেকে প্রস্তুত করতেই মূলত ডিপিএলের সুপার লিগের লড়াইয়ে অংশ নিয়েছেন তিনি। সুপার লিগে লিজেন্ডস অব রূপগঞ্জের জার্সিতে খেলছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

এসএ/