গলাচিপায় ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে সংর্ঘষ, আহাত ১৮


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


গলাচিপায় ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে সংর্ঘষ, আহাত ১৮

গলাচিপা প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের নলুয়াবাগীর ৯নং ওয়ার্ডের বাদুরা গ্রামে ছাগলে জমির ফসল খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংর্ঘষে ১৮ জন আহত’র ঘটনা ঘটেছে।

 হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার (১৮ ডিসেম্বর) বিকাল ৫ টায় নলুয়াবাগীর ৯ নং ওয়ার্ডের বাদুরা গ্রামের সজিব প্যাদার পালিত ছাগলে বাদল খাঁ এদের জমিতে চাষ করা ফসল নষ্ট করাকে কেন্দ্র করে কথা কাটা কাটির এক পর্যায়  উভয় পক্ষের সংর্ঘষে মো. সজিব প্যাদা(২৩), জাহাঙ্গীর প্যাদা (৫২), বাপ্পি প্যাদা (১১), জাহানারা বেগম (৫০),  গুরুতর আহত হয়ে গলাচিপা হাসপাতালে ভর্তি হয়। এছাড়া আহাত প্যাদা, রাজিব প্যাদা, কাইয়ুম প্যাদা, প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে যান। অপর দিকে মো. বাদল খাঁ (৪০), সুলতান খাঁ, মিজানুর খাঁ, বশির আহম্মেদ খাঁ ও মমোতাজ বেগম সহ ৮জন গুরুতর আহত হয়ে তারাও গলাচিপা হাসপাতালে ভর্তি হয়। এবিষয়ে বশির খাঁ বলেন আমাদের জমিতে লাগানো ফসল ছাগলে খেলে আমরা তারিয়ে দেই।

অপরদিকে জাহানারা বেগম বলেন, আমার ছাগল তাদের জমির ঘাসে গেলে তারা খারাপ ভাষায় গালাগালি করে ও বশির মাস্টার এসে আমার ছেলেকে ও আমাকে মারে। এরপরে বশির মাস্টারের দলবল এসে আমাদের উপর অর্তকিত ভাবে হামলা চালায়।

এবিষয়ে গলাচিপা থানা অফিসার ইনচার্জ মোঃ এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, আমরা শুনেছি তবে এখনও কোন পক্ষই অভিযোগ করেনি, যদি করে তা হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয় হবে।