মিথ্যা সাক্ষী না দেওয়ায় ভাড়াটিয়াকে কুপিয়ে জখম


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মিথ্যা সাক্ষী না দেওয়ায় ভাড়াটিয়াকে কুপিয়ে জখম

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে বাড়ির মালিকের নির্যাতনের শিকার ভাড়াটিয়া দম্পতি। উপজেলার মুলাইদ (রঙ্গিলা বাজার) এলাকায় এই ঘটনা ঘটেছে। নির্যাতনকারী ওই বাড়ির মালিক কুদ্দুছ শেখের ছেলে মাসুদ মিয়া (৩৮)। নির্যাতনের শিকার দিনমজুর ময়মনসিংহের ফুলপুর থানার শিলপুর গ্রামের সুরুজ আলীর ছেলে আজহারুল ইসলাম ও তার স্ত্রী পোশাক শ্রমিক নাছিমা। আহত অবস্থায় তাঁদের কে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। 

এ ব্যাপারে বাড়ির মালিক আসাদকে অভিযুক্ত করে নির্যাতনের শিকার আজহারুল ইসলাম শ্রীপুর থানার লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

জানা গেছে, গত দুই মাস ধরে আসাদের মালিকানাধীন বাড়িতে ভাড়া থাকছেন ওই দম্পতি। সম্প্রতি আসাদ বাদী হয়ে এলাকাবাসীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছেন গাজীপুর কোর্টে। ওই মামলা পিবিআই তদন্ত করছেন। ওই মামলার মিথ্যা সাক্ষী দিতে জোর করা হয় ওই দম্পতিকে। তাদেরকে টাকা পয়সা দিয়ে মিথ্যা সাক্ষী দিতে বলা হলে তারা সাক্ষী দিবে না বলে জানিয়ে দেন। 

আহত আজহারুল ইসলাম বলেন, মিথ্যা সাক্ষী না দেওয়ার কারণে অশ্লীল ভাষায় গালিগালাজ ও মারধরের হুমকি দিতে থাকে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে ধারালো দা নিয়ে হঠাৎ আমার ডান হাতে কুপ মারে। আমার স্ত্রী নাসিমা এগিয়ে আসলে তাকে শ্লীলতাহানিও অর্ধনগ্ন করে ফেলে। তিনি প্রশাসন ও উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে এ বিষয়ে সুবিচারের দাবি জানান।

অভিযুক্ত বাড়িওয়ালা মাসুদ জনবাণীকে বলেন, আমি ভাড়াটিয়াকে বাড়ি ছেড়ে চলে যাওয়ার জন্য বলেছি। তাঁরাও আমাকে মারধর করেছে।শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া গেছে,তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এসএ/