শ্রাবন্তীর গোসলের ছবিতে কাপছে নেট দুনিয়া


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শ্রাবন্তীর গোসলের ছবিতে কাপছে নেট দুনিয়া

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। প্রেম-বিয়েবিচ্ছেদ, রাজনীতি নানা কারণে বিতর্কে জড়িয়েছেন। আর সেই বিতর্কের আগুনে ঘি মাঝেমধ্যে নায়িকা নিজেও ঢেলে দেন। সবসময় আলোচনায় থাকতে পছন্দ করেন এ অভিনেত্রী।

রবিবার (১৬ জানুয়ারি) সকালে ফ্যানেদের চমকে দিলেন শ্রাবন্তী। এদিন বাথটবে শুয়ে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। গা ভর্তি ফেনা, আবক্ষ জলে শুয়ে রয়েছেন শ্রাবন্তী। তাঁর বাঁকা চাউনি ধুকপুকানি বাড়াল ভক্ত মনের।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ফ্রেশ মর্নিং। তবে মাঘের সকালে শ্রাবন্তীর এই স্নানের ছবি দেখে হাঁ ফ্যানেরা। কেউ কেউ লিখেছেন, ‘বাবা এতো সকালে স্নান, তোমাকে দেখে আমার ঠাণ্ডা লাগছে। কেউ কেউ আবার দুষ্টুমিতে ভরা মন্তব্য করেছেন, ‘একটু ফেনাটা সরাও না

গত বছর তৃতীয়বার বিয়ে করেন শ্রাবন্তী। সেপ্টেম্বর মাসেই তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদ নিয়ে আলিপুর আদালতে মামলা করেন শ্রাবন্তী। পরে নির্বাচনে হেরে দল ত্যাগ করে সমালোচনার মুখে পড়েন তিনি। এরই মধ্যে ছড়িয়ে পড়ে, নতুন করে এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন, শিগগিরই তাঁকে বিয়েও করবেন শ্রাবন্তী।

এই মুহূর্তে নবাগত পরিচালক অয়ন দে-র ‘ভয় পেও না ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত নায়িকা। এই ছবিতে শ্রাবন্তীর নায়ক ওম সাহানি। ছবির শ্যুটিং সেট থেকে একাধির ভিডিয়ো, ছবি পোস্ট করেই চলেছেন নায়িকা। এছাড়াও শ্রাবন্তীর হাতে রয়েছে ‘খেলাঘর। এই ছবিতে ফের একবার দেবের সঙ্গে অভিনয় করবেন শ্রাবন্তী। মুক্তির অপেক্ষায় রয়েছে শ্রাবন্তীর ‘কাবেবী অন্তর্ধানও। এই ছবিতে প্রসেনজিতের নায়িকা তিনি। সূত্র: হিন্দুস্তান টাইমস।

ওআ/