গোপালগঞ্জে শ্রমিক নেতা হত্যা মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


গোপালগঞ্জে শ্রমিক নেতা হত্যা মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে চাঞ্চল্যকর মোটর শ্রকিক ইউনিয়নের সাবেক সভাপতি সাইদুর রহমান বাসু হত্যা মামলার সাক্ষী মোটর পার্টস ব্যবসায়ী মিন্টু মিনা ওরফে কোটন মিনাকে (৪৮) কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

রোববার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় গোপালগঞ্জ সদর থানা পুলিশ ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার ফকিরকান্দি নামক এলাকা থেকে কোটনের রক্তাক্ত লাশ উদ্ধার করে। 

জানা যায়, আগামী ২৪ জানুয়ারি চাঞ্চল্যকর বাসু হত্যা মামলায় কোটনের সাক্ষ্য দেওয়ার দিন ধার্য ছিল। স্থানীয়রা ধারণা করেছে এই সাক্ষপ্রদানকে সামনে রেখে কে বা কারা তাকে হত্যা করেছে। হত্যার শিকার কোটন মিনা ফকিরকান্দি এলাকার আক্তার মিনার ছেলে। কোটন শহরের বাসস্ট্যান্ডের মিনা মোটর্সের মালিক। তিনি মোটর পার্টস ও বাসের ব্যবসা করতেন। 

গোপালগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শীতল চন্দ্র পাল জনবাণীকে জানান, শনিবার রাত ১০ টার দিকে দোকান বন্ধ করে বাসস্ট্যান্ড থেকে ফকিরকান্দির বাড়িতে যান। ঘরে প্রবেশের আগেই মোবাইলে অজ্ঞাত ব্যক্তির ফোন পেয়ে বাড়ি থেকে তিনি বের হন। এরপর পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। রাত ১২ টার দিকে পরিবারের লোকজন তার মোবাইল ফোনটি বন্ধ পান। গতকাল সকাল সাড়ে ৯ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের বাড়ির পাশে ফকিরকান্দিতে স্থানীয়রা লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

এসএ/