শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে: পাটমন্ত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে: পাটমন্ত্রী

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, ‍“প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশের আর্থিক সক্ষমতা বে‌ড়ে‌ছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নবান্ধব সরকার। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। এ লক্ষ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশের সব ক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। অতীতে কোনো সরকারের আমলে এত উন্নয়ন হয়নি।”

বৃহস্প‌তিবার (১৬ জুন) দুপুরে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপজেলা পরিষদ মিলনায়তনে রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দ এর ২০২২-২৩ অর্থ বছ‌রের উন্মুক্ত বা‌জেট আলোচনা অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন। অনুষ্ঠা‌নে রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দ এর ২০২২-২৩ অর্থ বছ‌রের উন্মুক্ত বা‌জেট ঘোষণা ক‌রেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া।

দেশ ও জাতির প্রতি সেবার মনোভাব নিয়ে নিজ নিজ কর্তব্য পালনের আহ্বান জানিয়ে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, “দেশ আমাদের-আপনাদের সবার। এই দেশ উন্নত হবে। তখন আপনারই মা-বাবা, ভাই-বোন যারা, তারা এবং আপনার ভবিষ্যৎ বংশধর সুন্দরভাবে বাঁচতে পারবে। এই কথা মনে রেখে দেশ ও জাতির প্রতি সেবার মনোভাব নিয়ে নিজের দায়িত্ব-কর্তব্য পালন করতে হবে। দেশকে ভালোবাসতে হবে। মানুষকে ভালোবাসতে হবে। মানুষের জন্য কাজ করতে হবে।”

জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারীসহ দেশের সকল শ্রেণী পেশার মানুষ সম্মিলিতভাবে কাজ করলে সকল বাধা অতিক্রম করে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছা সম্ভব উ‌ল্লেখ ক‌রে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ব‌লেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশকে ক্ষুধামুক্ত করে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছেন, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। বিদ্যুৎ সহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তা-চেতনা এবং সঠিক নেতৃত্বের জন্য অর্থনীতিসহ নানা প্রতিকূলতা অতিক্রম করে বাংলাদেশ উন্নয়ন যাত্রা অব্যাহত রেখেছে এবং রূপকল্প ২০৪১’র পথ নকশা অনুযায়ী দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।”

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহানের সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপ‌জেলা প্র‌কৌশলী জামাল উ‌দ্দিন, উপ‌জেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদ মজুমদার, মুড়াপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান তোফা‌য়েল আহ‌মেদ আলমাছ, গোলাকান্দাইল ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান কামরুল হাসান তু‌হিন সহ অনেকে।

এসএ/