প্রেমিকার সাথে অভিমান করে প্রেমিকের আত্মহত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


প্রেমিকার সাথে অভিমান করে প্রেমিকের আত্মহত্যা

ক্ষেতলাল প্রতিনিধি: জয়পুরহাটের ক্ষেতলালে মিজানুর রহমান মুন্না (২২) নামের এক শিক্ষার্থী প্রেমিকার সাথে অভিমান করে বগুড়া রেজাউল করিম ছাত্রাবাসে তার শয়ন কক্ষে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে ।

নিহত মিজানুর রহমান মুন্না বগুড়ার ব্রাইট নামক বেসরকারি পলিটেকনিক্যাল ইনিষ্টিটিউটের ৪র্থ সেমিস্টারের শিক্ষার্থী । সে ক্ষেতলাল উপজেলার দেওগ্রামের তোজাম্মেল সরকারের ছেলে।  ১৮ (ডিসেম্বর) রাতে বগুড়া কাটনারপাড়া রেজাউল করিমের ছাত্রাবাসে ঘটনাটি ঘটে। 

পরিবার সূত্রে জানাগেছে, মিজানুর রহমান বগুড়া ব্রাইট নামক বেসরকারি পলিটেকনিক্যাল ইনিষ্টিটিউটে লেখা পড়া করত। সেখানে কাটনারপাড়া রেজাউল করিমের ছাত্রাবাসে সহপাঠিদের সঙ্গে ভাড়া থাকতেন। 

ওই ছাত্রাবাসের অন্যান্য শিক্ষার্থীরা জানান, মিজানুর রহমানে রুম মেট ছিল ৪জন। পরীক্ষা শেষে বাঁকীরা বাড়ীতে যাওয়ায় ওইদিন তার রুমে সে একাই ছিল এবং প্রতিরাতের মতো তার রুমে ঘুমিয় পড়ে। শনিবার সকালে পাশের রুমের এক ছাত্র দেখতে পায় মিজানুর রহমান ফ্যানের সাথে গামছা দিয়ে ফাঁস দিয়ে ঝুলিয়ে আছে। মিজানুরকে ঝুলন্ত অবস্থায় দেখে ওই ছাত্র চিৎকার দিয়ে উঠে । তার চিৎকারে ওই ছাত্রাবাসে থাকা অন্যান্য শিক্ষার্থীরা জড়ো হয়ে তারা বগুড়া ফুলবাড়ী ফাঁড়ী থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে এসে মরদেহ উদ্ধার করে।
 
বগুড়া ফুলবাড়ি ফাঁড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, রবিবার (১৯ ডিসেম্বর) সকালে খবর পেয়ে শহরের কাটনাপাড়া এলাকার রেজাউল করিম ছাত্রাবাস থেকে মিজানুর রহমান নামের এক ছাত্রের লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। লাশটি উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য সজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে এবং ময়নাতদন্ত শেষে তার পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করে লাশটি হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, একটি মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। প্রেমিকার সাথে তার ঝগড়া বিবাদ চলছিল এমন অভিমানে সে আত্মহত্যা করেছে বলে তথ্য পাওয়া গেছে।

বিকাল ৪ ঘটিকার সময় নিহত মুন্নার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার এই অকাল মৃত্যুতে পরিবার সহ একালায় শোকের ছায়া বিরাজ করছে।