জঙ্গলে নিয়ে তরুণীকে ধর্ষণ, মামলা তুলে নিতে বাদীকে প্রহার ও প্রাণনাশের হুমকি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


জঙ্গলে নিয়ে তরুণীকে ধর্ষণ, মামলা তুলে নিতে বাদীকে প্রহার ও প্রাণনাশের হুমকি

দোয়ারাবাজার প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজারের পল্লীতে বাড়িতে একা পেয়ে তুলে জঙ্গলে নিয়ে তরুণীকে ধর্ষণ করেছে। ধর্ষণের ঘটনায় দোয়ারাবাজার থানায় মামলা করায় বাদীর উপর হামলা করার অভিযোগ উঠেছে আসামির পক্ষের বিরুদ্ধে। 

উল্লেখ্য (গত ১২ ডিসেম্বর)রোববার সকালে উপজেলার নরসিংপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। আটক শরীফ উদ্দিন উপজেলার নরসিংপুর ইউনিয়নের খাইরগাঁও গ্রামের নুর উদ্দিনের পুত্র। নিজ বসতঘরে একা পেয়ে জনৈক তরুণীকে মুখ চেপে ধরে প্রতিবেশী কাছা মিয়ার বাড়ির পেছনের নির্জন জঙ্গলে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে নিজ গ্রামের লম্পট শরীফ উদ্দিন (১৯)। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে শরীফ উদ্দিনের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করেন মামলা নং ৮/২১ ইং।

অভিযোগ সূত্রে জানা যায় আমরা মামলা করায় প্রতিদিনই হুমকি দেয় আসামির লোকজন। গত ১৯ ডিসেম্বর আমার স্বামী বসত ঘরে সামনে আসামির মামা মানিক মিয়া(পুলিশ কনস্টেবল) আমার স্বামীকে শাসিয়ে বলে ভাগনা শরীফ উদ্দিনের বিরুদ্ধে যে ধর্ষণ মামলা দায়ের করা হইছে তাহা স্বেচ্ছায় বিজ্ঞ আদালতে নিষ্পত্তি না করিলে আমার পরিবারকে হত্যা করবে। এ বিষয়ে কথা কাটাকাটি ও তর্ক বিতর্ক হলে একপর্যায়ে তারা ৪/৫ জন লোক আমি ও আমার স্বামীকে বেধম মারধর করে। পরে ১৯ তারিখ হামলার ঘটনায় তিন জনকে আসামি করে দোয়ারাবাজার থানায় অভিযোগ করেছি।

হামলা শিকার একজন বলেন আমরা নিরাপত্তাহীনতায় আছি। এলাকার প্রভাবশালীরা মামলা উঠাতে বলে। কিন্তু আমরা মামলা উঠাবো না। 

অভিযোগের বিষয় আসামি মানিক মিয়া বলেন আমাকে মিথ্যা মামলায় জড়ানো চেষ্টা চলছে।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) দেবদুলাল ধর বলেন, ধর্ষণ মামলা হওয়ার পর আমরা আসামিকে আটক করেছি। আর ওই পরিবারকে মামলা করায় মারধরের ঘটনায়ও অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত চলছে।