নাম বিভ্রাটে হেনস্থার শিকার গায়িকা অর্পিতা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নাম বিভ্রাটে হেনস্থার শিকার গায়িকা অর্পিতা

ফ্ল্যাট থেকে প্রচুর পরিমাণ অর্থ উদ্ধারের ঘটনায় গ্রেফতার ভারতের পশ্চিমবঙ্গের মডেল অর্পিতা মুখোপাধ্যায়। শনিবার (২৩ জুলাই) তাকে গ্রেফতার দেখায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি। 

এর আগে টালিগঞ্জে তার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণ অর্থ। বাজেয়াপ্ত করা হয়েছে ৭৯ লাখ টাকা মূল্যের সোনার গয়না ও প্রায় ৫৪ লাখ টাকার বিদেশি মুদ্রা। বাজেয়াপ্ত করা হয়েছে শিক্ষা দফতরের খাম। 

এদিকে গায়িকা অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে অনেকেই গুলিয়ে ফেলেছেন অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কে। এর জেরে বিনা দোষে অভিযোগের আঙুল উঠছে তাঁর দিকে, এই বাঙালি গায়িকাকে অনেকেই দোষারোপ করছেন।

তাঁর ছবি ব্যাবহার করে তাঁকে ট্যাগ করে শুরু হয়ে গিয়েছে যথেচ্ছ ট্রোল। একের পর এক কু-কথা। আর তাতেই বিরক্ত গায়িকা অর্পিতা মুখোপাধ্যায়। শেষে পর্যন্ত বাধ্য হয়ে সোশ্যাল মাধ্যমে পোস্ট করলেন এবং নিজের পরিচয় আলাদা ভাবে দিয়েছেন এবং তিনি কীভাবে সমস্যার মুখে পড়েছেন তা নিয়ে তিনি সোশ্যাল মাধ্যমে লিখেছেন।

তিনি লিখেছেন যে, ‘আমি গায়িকা অর্পিতা মুখার্জি .. আমি সেই অর্পিতা মুখোপাধ্যায় নই যাকে ইডি আটক করেছে। ওই ঘটনার সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। ইডি যে মহিলাকে আটক করেছে তিনি কলকাতার টলিউড অভিনেত্রী। আমি খুবই অবাক হয়েছি যে লোকেরা তাকে আমার প্রোফাইলের সাথে গুলিয়ে ফেলছে কীভাবে? আমাদের মধ্যে একেবারেই কোনও মিল নেই। আমার মনে হয় যে এটাই হল সোশ্যাল মিডিয়ার সমস্যা। মানুষ বন্দুক নিয়ে ঝাঁপিয়ে পড়ার আগে সত্য যাচাই করার জন্য এবং কাউকে অপমান বা ট্রোল করার কোনও সুযোগ ছাড়ে না। একটুও অপেক্ষাও করে না যে কার সম্বন্ধে কী বলা হচ্ছে। এই পোস্টটি ওই সমস্ত ব্যক্তিদের জন্য, যারা ক্রমাগত না জেনে বুঝে যা খুশি তাই করে যাচ্ছেন।’

ওআ/