মামলা তুলে না নেওয়ায় যুবলীগ নেতার হাত-পা ভাঙলো আসামি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মামলা তুলে না নেওয়ায় যুবলীগ নেতার হাত-পা ভাঙলো আসামি

শরণখোলা প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় মামলা তুলে না নেওয়ায় মো. আবু ছালে (৪০) নামে এক যুবলীগ নেতার হাত-পা ভেঙ্গে দিয়েছে আসামিপক্ষ। 

শনিবার (২২ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের বগী বাজারে এ ঘটনা ঘটে। গুরুতর আহত যুবলীগ নেতা আবু ছালেকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই খুলনা মেডিক্যালে পাঠানো হয়েছে।

আবু ছালে বগী গ্রামের মো. আ. রহমান খলিফার ছেলে এবং বগী বন্দর যুবলীগের সাধারণ সম্পাদক ও বগী বাজারের একজন মাছ ব্যবসায়ী।
 
ছালের মা নুরুন্নাহার বেগম জানান, দেড় মাস আগে তার ছেলেকে অন্যায়ভাবে মারধর করে স্থানীয় ইউপি সদস্য রিয়াদুল পঞ্চায়েতের ভাই মো. আসাদুল পঞ্চায়েত। এরপর শালিস বৈঠক বসার কথা বললেও তা আর বসেনি।  পরে আবু ছালে শরণখোলা থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। সেই মামলা তুলে নিতে শনিবার রাত ৮টার দিকে আসাদুল পঞ্চায়েত, ফারুক খাঁন ও পলাশ মিলে ছালের মাছের আড়তে হামলা চালিয়ে তার হাত-পা ভেঙে দেয়। 

সংশ্লিষ্ট ইউপি সদস্য মো. রিয়াদুল পঞ্চায়েত জানান, প্রথমে তাদের দুইজনের মধ্যে কম্পিউটারের ডিস্ক নিয়ে ঝগড়া হয়। সেখানে আবু ছালে বেশী উত্তেজিত হয়ে পড়লে আসাদুল ১০-১২ জন সহযোগী নিয়ে ছালেকে মারধর করে ।   

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইদুর রহমান জনবাণীকে জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এসএ/