সম্পর্ক ভাঙল শিল্পার বোন শমিতার শেঠির


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সম্পর্ক ভাঙল শিল্পার বোন শমিতার শেঠির

বিগ বসের ঘরে প্রেমে পড়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির বোন শমিতা শেঠি। বছর গড়াতে না গড়াতেই ভেঙে গেলো সেই সম্পর্ক। গত কয়েকদিন ধরেই এ নিয়ে জল্পনা-কল্পনা চলছিল নেট দুনিয়ায়। তবে গত মঙ্গলবার শমিতা নিজেই তা নিশ্চিত করলেন। ইনস্টাগ্রামে দীর্ঘ নোট দিয়ে শমিতা জানান, তার আর রাকেশ বাপাটের সম্পর্ক ভেঙে গেছে।

মে মাসেই রাকেশের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেন শমিতা শেঠি। মিউজিক ভিডিওটি ইতোমধ্যেই বহু মানুষের মন কেড়েছে। এই মিউজিক ভিডিওর কথা বলতে গিয়ে শমিতা লেখেন, আমি আর রাকেশ যে আর সম্পর্কে নেই, সেটা সকলকে জানানো ভীষণই গুরুত্বপূর্ণ। 

তবে তাতে কী! আমার আর রাকেশের এই মিউজিক ভিডিওটিকে ভালোবাসায় ভরিয়ে দিন। এখানে ইতিবাচকতা আছে, আবার নতুন দিগন্তও আছে। সকলের জন্য ভালোবাসা এবং কৃতজ্ঞতা রইল।  

একইভাবে রাকেশ বাপাট লেখেন, আমি আপনাদের সকলকে জানাতে চাই শমিতা এবং আমি আর একসঙ্গে নেই। কিছু ঘটনার মধ্যে দিয়ে নিয়তি আমাদের দুজনের পথকে মিলিয়েছিল। এত ভালোবাসা দেওয়ার জন্য শারা পরিবারকে অনেক ধন্যবাদ জানাচ্ছি। আমি ব্যক্তিগত বিষয় নিয়ে বিশেষ কথা বলতে চাই না, তাই প্রকাশ্যে বিচ্ছেদের কথা জানাতে চাইনি। 

যাই হোক, আমি মনে করি আমরা আমাদের ভক্তদের কাছে ঋণী। আমি জানি এই বিচ্ছেদের কথা জেনে হয়তো আপনাদের অনেকেরই মন খারাপ হবে, তবে তারপরেও আপনারা আমাদের আলাদা আলাদা করে ভালোবাসবেন। আপনাদের সকলকে পাশে চাই। এই মিউজিক ভিডিওটি আপনাদের সকলকে উৎসর্গ করছি। 

'একসময় শমিতা শেঠি এবং রাকেশ বাপাটের বিয়ের গুঞ্জনও উঠেছিল। শেঠি পরিবারে নিয়মিত যাতায়াত শুরু করেছিলেন রাকেশ বাপাট। এমনকি পুনেতে রাকেশের পরিবারের সঙ্গেও দেখা করেছিলেন শমিতা শেঠি। তবে শেষপর্যন্ত শমিতা ও রাকেশের প্রেম পরিণতি পেল না'