ভক্তদের গান শোনাতে সিডনিতে জেমস


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ভক্তদের গান শোনাতে সিডনিতে জেমস

গত বছরের নভেম্বর থেকে নিয়মিত কনসার্টে গাইছেন নগরবাউল জেমস। শুধু রাজধানী কেন্দ্রিক কনসার্টগুলো নয়, দেশ ও দেশের বাইরে তিনি ছুটে চলেছেন। এবার বিদেশের ভক্তদের গান শোনাতে সিডনিতে জেমস। সাধারণত, এ শহরে বাঙালিদের নিজস্ব উৎসবে মেতে ওঠার সুযোগ খুব একটা হয় না। তার উপর দীর্ঘ দু’ বছরের কোভিড সীমাবদ্ধতা প্রায় স্থবির করে দিয়েছিল সকল আয়োজন। 

বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যায় দলবলসহ সিডনি এয়ারপোর্টে পৌঁছান জেমস। এসময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন আয়োজক কমিটি এবং প্রবাসী বাঙালিরা। ‘লিসেন ফর- বাংলাদেশ নাইট’-এর আমন্ত্রণে এটি জেমসের দ্বিতীয় সফর।

দীর্ঘ বিরতির পর ‘বাংলাদেশ নাইট’ শিরোনামে কনসার্টের আয়োজন করেছেন প্রবাসী বাঙালিরা। শনিবার (৩০ জুলাই) সন্ধ্যা ৬টায় লিভারপুলের উইটলাম লেইজার সেন্টারে অনুষ্ঠিত হবে কনসার্টটি। এজন্য জেমসের অস্ট্রেলিয়া সফর।

‘ক্রেজি বাজার বাংলাদেশ নাইট’-এর এই মঞ্চে নগরবাউল জেমস ছাড়াও গান পরিবেশন করবেন ডি-রকস্টার খ্যাত শুভ এবং শুভযাত্রা, পিন্টু ঘোষ। ‘বাংলাদেশ নাইট’-এর শুরু থেকে প্রতিটি কনসার্টে অংশগ্রহণ করে আসছেন ডিজে রাহাত। বরাবরের মতো এবারো মিউজিক মিক্স নিয়ে সিডনিতে গিয়েছেন রাহাতও।

গতবারের মতো এবারো ফটো এবং ভিজ্যুয়াল মিডিয়া পার্টনার হিসেবে সহযোগিতা করছে অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশি ফটোগ্রাফারদের সংগঠন বিপিএসএ।

আরএক্স/