শাকিব ও সাকিবকে দেখতে লাগবে দুই হাজার টাকা!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শাকিব ও সাকিবকে দেখতে লাগবে দুই হাজার টাকা!

বিশ্বসেরা অলরাউন্ডার, বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান এবং ঢাকায় সিনেমার কিং খান সুপারস্টার শাকিব খানকে দেখা যাবে একসাথে একই মঞ্চে। আর এ দুই তারকাকে দেখতে খরচ করতে হবে  ২০০ ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ২০ হাজার টাকা।

শুক্রবার (২৯ জুলাই) নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনায় একটি অনুষ্ঠানে একসঙ্গে মঞ্চে হাজির হবেন শাকিব খান ও সাকিব আল হাসান। শো টাইম মিউজিক আয়োজিত এই অনুষ্ঠানটির নাম- ‘মিট অ্যান্ড গ্রিট উইথ দ্য ওয়ার্ল্ড সুপারস্টার সাকিব আল হাসান অ্যান্ড ঢালিউড কিং শাকিব খান’। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত ৮টায় হবে এ অনুষ্ঠান। টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ২০০ ডলার।

প্রসঙ্গত, কয়েক মাস ধরেই যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন শাকিব খান। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে সিরিজের আগে ছুটি নিয়ে সময়টা বেশ উপভোগ করছেন সাকিব আল হাসান।

অনুষ্ঠানের আয়োজক আলমগীর খান আলম বলেন, ‘সাকিব আল হাসান এবং শাকিব খান দুজনই বাংলাদেশের গর্ব। দুজনই নিজেদের অঙ্গনের সবচেয়ে বড় তারকা। যুক্তরাষ্ট্রেও তাদের অনেক ভক্ত-শুভাকাঙ্ক্ষী রয়েছে। তাদের কথা মাথায় রেখেই আমাদের এ আয়োজন। আশা করি সময়টা সবাই দারুণ উপভোগ করবেন।’

এসএ/