রণবীর-শ্রদ্ধার সিনেমার সেটে আগুন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


রণবীর-শ্রদ্ধার সিনেমার সেটে আগুন

"ভাগ্যটা একেবারেই ভালো যাচ্ছে না রণবীর কাপুরের। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘শামশেরা’। এর মাঝেই দুর্ভাগ্য পিছু ছাড়ছে না রণবীরের আসন্ন ছবির, যা পরিচালনার দায়িত্বে রয়েছেন লাভ রঞ্জন। শুক্রবার এই ছবির সেটে ভয়াবহ আগুন লাগে ।  

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শুক্রবার (২৯ জুলাই) বিকেলে ভয়াবহ এই অগ্নিকাণ্ড ঘটে। মুম্বাইয়ের আন্ধেরির চিত্রকূট স্টুডিওতে শুটিং সেটে একটি গানের শুটিংয়ের প্রস্তুতি চলছিল। তবে অগ্নিকাণ্ডের সময় ঘটনাস্থলে কেউ ছিলেন না। কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

জানা গেছে, একটি দোকানে প্রথমে আগুন লাগে। এরপর তা স্টুডিওতেও ছড়িয়ে পড়ে। আগুন দেখে আতঙ্কিত হয়ে পড়েন কলাকুশলীরা। শুটিং ফ্লোর ছেড়ে হুড়োহুড়ি করে বাইরে বের হতে গিয়ে দুই একজন জখম হয়েছেন। তবে কারো বড়সড় ক্ষতি হয়নি।

প্রথমবারের মতো লাভ রঞ্জনের সঙ্গে কাজ করছেন রণবীর কাপুর। শ্রদ্ধা কাপুরের সঙ্গেও এটি তার প্রথম সিনেমা। কিছুদিন আগে শুটিংয়ে স্পেনেও গিয়েছিল পুরো টিম। পরে শুটিং সেটের কিছু দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়।

এদিকে এই স্টুডিওর পাশে রাজশ্রী স্টুডিওতে চলছিল সানি দেওলের ছেলে রাজবীরের সিনেমার শুটিং। অগ্নিকাণ্ডের কারণে এই সিনেমার শুটিংও বন্ধ হয়ে যায়।"  

আরএক্স/