ছবি তোলার ফাঁকে মালাইকার ক্লিভেজে হাত যুবকের!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ছবি তোলার ফাঁকে মালাইকার ক্লিভেজে হাত যুবকের!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চা চলে। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে, তবে সেইসমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি।

সম্প্রতি হেনস্থার সম্মুখীন হলেন মালাইকা অরোরা।  দিল্লির একটি ফ্যাশন ইভেন্টে উপস্থিত হয়েছিলেন মালাইকা। তাঁর পরনে ছিল কালো রঙের ডিপ নেক ড্রেস। ডিপ নেক হওয়ার কারণে ড্রেসটির মাধ্যমে স্তনের বেশ কিছুটা অংশ ছিল দৃশ্যমান। অনুষ্ঠান স্থলে প্রবেশ করার আগে বরাবরের মতো মালাইকাকে ঘিরে ধরেন পাপারাৎজিরা। সেই সময় মালাইকার চারপাশে প্রবল ভিড় হয়ে যায়। মালাইকার সাথে অনেকেই সেলফি তুলতে চাইছিলেন। হঠাৎই মালাইকার পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির হাত স্পর্শ করে মালাইকার ক্লিভেজ। নিমেষে হাত সরিয়ে দিলেও অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হন মালাইকা। 

সমস্ত ঘটনাটি অত্যন্ত দ্রুত ঘটে যাওয়ার ফলে কার্যতঃ হকচকিয়ে গিয়েছিলেন মালাইকা। তবে এরপর তিনি কড়া চোখে ওই ব্যক্তির দিকে তাকিয়ে কিছু বলেন। মাথায় হাত দিয়ে আক্ষেপ করতে দেখা যায় মালাইকাকে। এরপর অবশ্য বিষয়টি সামলে নেন মালাইকা। কিন্তু ততক্ষণে পাপারাৎজিদের মাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

ওআ/